Hoop PlusTollywood

Raj Chakraborty: চেয়ারপার্সনের দায়িত্ব শেষ, বাড়ি ফিরে এই বিশেষ দায়িত্ব কাঁধে তুলে নিলেন রাজ

22 শে ডিসেম্বর শেষ হয়েছে আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। প্রায় আট দিন ব্যাপী এই চলচ্চিত্র উৎসবে চলতি বছর চেয়ারপার্সনের দায়িত্বে ছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ফলে গত আট দিন ধরে দিনের অধিকাংশ সময় রাজকে দেখা গিয়েছে নন্দনে। ক্লোজিং সেরেমনির দিনও যথেষ্ট ব্যস্ত ছিলেন তিনি। কলকাতার তাবড় সেলেবদের পাশাপাশি আন্তর্জাতিক মানের ফিল্মমেকাররাও এসেছিলেন চলচ্চিত্র উৎসবের ক্লোজিং সেরেমনিতে। ফলে এদিন রাজের ব্যস্ততা তুঙ্গে থাকলেও চলতি বছরের মতো শেষ হল এই পর্ব। চেয়ারপার্সনের দায়িত্ব শেষ করে বাড়ি ফিরতেই রাজের উপর বর্তাল আরও এক নতুন দায়িত্ব।

সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। তাতে তিনিই জানিয়েছেন, বর্তমানে রাজ কোন দায়িত্ব পালন করছেন। রাজ পালন করছেন ইউভান (Yuvan)-এর বাবার দায়িত্ব। ভিডিওতে দেখা যাচ্ছে, রাজ চলচ্চিত্র উৎসবের ক্লোজিং সেরেমনি থেকে বাড়ি ফিরে তাঁর পরনের ধুতি-পাঞ্জাবী পরিবর্তন করার সময়টুকুও পাননি। তার আগেই ইউভান ছুটে এসেছে বাবার কাছে। রাজ তাকে কোলে তুলে নিয়েছেন। বাবা ও ছেলের এই সুন্দর মুহূর্তের ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করে শুভশ্রী লিখেছেন, চেয়ারপার্সনের ডিউটি খতম ও বাবা ডিউটি অন। তার সাথেই তিনি জুড়েছেন হাসি ও ঘুষির ইমোজি।

চলতি বছর রাজ নির্মিত ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’ রিলিজ করেছে। এই দুটি ফিল্মের মুক্তি করোনা অতিমারীর কারণে আটকে ছিল। দুটি ফিল্মেই অভিনয় করেছেন শুভশ্রী। শিশুদের মোবাইল আসক্তির কুপ্রভাবের ঘটনা নিয়ে তৈরি হয়েছে ‘হাবজি গাবজি’। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)।

অপরদিকে ‘ধর্মযুদ্ধ’-এর প্রেক্ষাপট ছিল ধর্মীয় সংস্কার ও সংঘাতের পটভূমিতে মানুষের জীবনকাহিনী। এই ফিল্মে শুভশ্রীকে নো মেকআপ লুকে দেখা গিয়েছিল।

whatsapp logo