Bengali SerialHoop Plus

মনের মানুষের সঙ্গে মালদ্বীপ, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও শেয়ার করলেন সকলের প্রিয় ‘চারু’

পর্দায় তিনি যতই মিষ্টি শান্ত স্বভাবের হোক না কেন, রিয়েল জীবনে এই মেয়ে পুরোটাই দুষ্টুমিতে ভরপুর। অভিনয় ছাড়া খেতে আর ঘুমোতে ভীষণ ভালোবাসেন। ইচ্ছে হলেই একাই মাঝে মাঝে বেরিয়ে পড়েন ঘুরতে। তিনি আর কেউ নন আপনাদের সকলের প্রিয় চারু। গ্রামের সাদাসিধা ও সরল মনের মেয়ে চারু ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায়। দর্শক দেবচন্দ্রিমার থেকে চারু বলতে বেশি ভালোবাসেন। সাঁঝের বাতি সিরিয়ালে আমরা চারুকে দেখি বেশ শান্ত, ঠান্ডা মাথার মেয়ে। কারোর সাথে ঝগড়াও করেনা কেবল মিষ্টি মিষ্টি করে কথা বলে। একদম রেগে যায় না। কিন্তু দেবচন্দ্রিমা বেশ মুডি। তবে সারাক্ষণ বকবক করতে ভালোবাসেন। আর রেগে গেলে শান্ত করা বেশ কঠিন কাজ হয়ে যায়।

আর নিজেই এই মেয়ে নিজেকে তারকাটা উপাধি দিয়ে ফেলেছেন। নিজের মিষ্টি অভিনয় দিয়ে বাংলার মা কাকিমার বেশ প্রিয় পাত্রী হয়ে উঠেছেন চারু । দেবচন্দ্রিমা রিলে বিবাহিত হলেও বাস্তবে কিন্তু তিনি অবিবাহিত। অবশ্য তিনি ও একজনকে আগে থেকেই মন দিয়ে ফেলেছেন। তিনি ও একজন অভিনেতা। আর সেই অভিনেতার কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। পাত্রের নাম সায়ন্ত মোদক। এদের প্রেমের কথা টলিপাড়ায় কারোর অজানা নয়। সায়ন্ত ও দেবচন্দ্রিমার প্রেমের সূত্রপাত রিল লাইফে প্রেম করতে করতে হয়। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। প্রায় তিন বছর পেরনোর পর সেই সম্পর্ককে সকলের সামনে আনলেন ২০২০র ১৪ ফেব্রুয়ারিতে। আর নিজেদের ভালোবাসা এই দিনেই উদযাপন করেছিলেন দেবচন্দ্রিমা।

অভিনয় থেকে একটু কাজের চাপ হাল্কা হলেই মুড হলেই বয়ফ্রেন্ডের সাথে বেরিয়ে পড়েন ঘুরতে। আবার অভিনয়ের পাশাপাশি নিজের ইউটিউব একটা চ্যানেল আছে। দেবচন্দ্রিমা-সায়ন্তর একটি ইউটিউব চ্যানেলের নাম দ্য কনফিউসড বক্স। মূলত খাওয়া দাওয়া, রেস্তোরাঁ রিভিউ এসব সক্রান্ত বিষয় নিয়ে ভ্লগ বানান অভিনেত্রী। কিছুদিন আগেই নিজের জন্মদিন উদযাপন করতে উদযাপন করতে মালদ্বীপ উড়ে যান। তবে একা না সাথে ছিল সায়ন্ত। দুজনে নিজেদের অন্তঃরঙ্গ মুহূর্তের নানান প্রতিচ্ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। কখনো বিকিনি পরিহিত অবস্থায় তো কখনো বয়ফ্রন্ডের কোলে অভিনেত্রী।

মালদ্বীপ থেকে কলকাতায় অনেকদিন আগেই ফিরে এসেছেন। তবে ফিরে এসেও মালদ্বীপে কাটানো মুহূর্তগুলি ভুলতে পারেননি৷ সমুদ্রে বালিমাখা আর সায়ন্তর সাথে কাটানো ছবি শেয়ার করেই চলেছেন। এবার নতুন রোম্যান্টিক রিল ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। জনপ্রিয় হিন্দি গান ‘ধীরে ধীরে’-র গানের সঙ্গে তাল মিলিয়ে সমুদ্রসৈকতে হাঁটছেন এই লাভ বার্ডস। অভিনেতার পরনে রয়েছে সাদা রঙের ভেস্ট ও ট্রাউজার। অপরদিকে দেবচন্দ্রিমা পরেছেন কালো রঙের লঙ ড্রেস। গানের সাথে রোম‍্যান্টিক হয়ে একসময় দেবচন্দ্রিমা জড়িয়ে ধরেছেন সায়ন্তকে। ভিডিওটি শেয়ার করে দেবচন্দ্রিমা লিখেছেন, তাঁদের সম্পর্ক ভাষায় বর্ণনা করা যায় না। এরপর অনুগামীরা লাইক আর কমেন্টে ভরিয়ে দিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo