whatsapp channel

হোটেলের বন্ধ ঘরে রানি মুখার্জির সঙ্গে হাতেনাতে ধরা পড়েছিলেন গোবিন্দা

'হিরো নম্বর ওয়ান' গোবিন্দার সিনেমা যেমন রঙ্গিন তেমনই তাঁর ব্যক্তিগত জীবন রঙ্গিন। ১৯৮৬ সালে 'ইলযাম' সিনেমার মাধ্যমে তাঁর অভিষেক ঘটে, এখনও পর্যন্ত তিনি ১৪০ টির বেশি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন।…

Avatar

HoopHaap Digital Media

‘হিরো নম্বর ওয়ান’ গোবিন্দার সিনেমা যেমন রঙ্গিন তেমনই তাঁর ব্যক্তিগত জীবন রঙ্গিন। ১৯৮৬ সালে ‘ইলযাম’ সিনেমার মাধ্যমে তাঁর অভিষেক ঘটে, এখনও পর্যন্ত তিনি ১৪০ টির বেশি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন। ‘রাজা বাবু’, ‘কুলি নাম্বার ওয়ান’, ‘হিরো নাম্বার ওয়ান’, ‘বাড়ে মিয়া ছোটে মিয়া’র মতো একের পর এক ব্লক ব্লাস্টার ছবি উপহার দিয়েছেন।

৯-এর দশকে বলিটাউনে কাঁপিয়ে-দাপিয়ে রাজ করেছিলেন গোবিন্দা। তখন সম্ভবত রানি মুখোপাধ্যায়ে সঙ্গে ‘হাদ কার দি আপনে’ ছবিতে অভিনয় করছিলেন গোবিন্দা। একবার একটা হোটেল রুমে দুজনকে হাতে নাতে ধরেন গোবিন্দার স্ত্রী। গোবিন্দার একাধিক সম্পর্ক নিয়ে স্ত্রী সুনীতা আহুজা মোটেও খুশি ছিলেন না!

‘হাদ কর দি আপনে’ ছবির শ্যুটিং এর জন্য মাঝে মধ্যেই সুইতজারল্যান্ড ও মার্কিন মুলুকে গিয়েছেন এই দুই জুটি। ফলে একসঙ্গে থাকা কোন ব্যপার নয়। শোনা যায় এই ছবির শ্যুটিং চলাকালীন রানি একটু বেশিই খুশি ছিলেন। বিশেষত গোবিন্দার মতন চার্মিং হিরোকে পাশে পেয়ে রানি একটু বেশিই খুশি ছিলেন। এই সিনেমার শ্যুটিংয়ের দরুন কাছাকাছি আসেন গোবিন্দা আর রানি। বিদেশে শুটিংয়ের সময় তাঁদের প্রায়শই একসঙ্গে দেখা যেত।

অবশ্য যাই হোক না কেন, ১৯৮৭ সালে সুনিতা আহুজার সঙ্গে বিয়ে করেন গোবিন্দা। সেই সম্পর্কে একটুও চিঁর ধরতে দেননি অভিনেতা। ২০০০ সালে ‘হাদ কার দি আপনে’ মুক্তি পেলেও রানির সঙ্গে তাঁর সঙ্গে তেমন কোন গোপন সম্পর্ক গড়ে ওঠেনি যেখানে গিয়ে বৌ সুনিতা আহুজার সঙ্গে বিয়ে ভেস্তে যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media