BollywoodHoop Plus

Mouni Roy: দুধ সাদা পোশাকে অভিনেত্রী মৌনীর ‘সাদা রঙের দিনগুলি’, কুপোকাত সাইবারবাসীরা

প্রায়শই মৌনী রায় নিজের বোল্ড লুকের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন যাতে দেখা যাচ্ছে, অভিনেত্রী সাদা রঙের হট ড্রেসে মোহময়ী রূপে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। চোখে গাঢ় কাজল ও খোলা চুলে বেশ লাস্যময়ী লাগছে তাঁকে। হাতে রয়েছে ব্যাঙ্গেল, নখে কালো রঙের নেইলপলিশ। বিভিন্ন পোজে দেখা যাচ্ছে তাকে। কখনও নিচের দিকে তাকিয়ে, কখনও মাথার পিছনে হাত দিয়ে নিজের ছবি ক্যামেরাবন্দি করেছেন তিনি। পোস্টটির নিচে লিখেছেন ‘ডেইজ ইন হোয়াইট’ অর্থাৎ ‘সাদা রঙের দিনগুলি’। ইতিমধ্যেই ছবিটি পছন্দ করেছেন প্রায় দু’লাখের বেশি মানুষ। দুই হাজারেরও বেশি অনুরাগীরা মন্তব্যে ভরিয়ে তুলেছেন পোস্টটি।

মাঝেমধ্যেই অভিনেত্রীকে সামাজিক মাধ্যমে কটাক্ষের সম্মুখীন হতে হয়। বেশ কিছুদিন আগেই দেখা গিয়েছিল জনপ্রিয় ‘কন্ট্রোভার্সি স্টার’ কমল আর খানকে অভিনেত্রী মৌনী রায়ের বিরুদ্ধে নানা রকম কুমন্তব্য করতে। প্রথম থেকেই নিজের পেশাগত জীবন বিতর্কের বিষয় হিসেবে বেছে নিয়েছেন বলিউডের অভিনেতা অভিনেত্রীরা। এদিন কমলার খান অভিনেত্রী মৌনী রায়কে কটাক্ষ করে নিজের সামাজিক মাধ্যম টুইটারে প্রকাশ করেছিলেন, ‘টাকা থাকলে রূপও বদলে যায়। দেখুন, মৌনী রায় কী ভাবে নিজেকে বদলাতে থাকেন।’

সামাজিক মাধ্যমে দেখা গিয়েছে অনেকেই তাঁর সঙ্গে একমত হয়েছেন আবার অনেকেই বিস্ময় প্রকাশ করে সেই ছবির নিচে মন্তব্য বক্সে নিজের মতামত তুলে ধরেছেন। একজন লিখেছেন, ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’-র সময় এ রকম ছিলেন না। হয়তো সার্জারি করিয়েছেন। ভালই হয়েছে।’ তবে অভিনেত্রী মৌনীকে নিয়ে এই গুঞ্জন যদিও নতুন কোনো ব্যাপার নয়। তাঁর রূপের পরিবর্তন দেখে অনেকেই মতামত জানান, তিনি হয়তো প্লাস্টিক সার্জারি করিয়েছেন। তবে আজ পর্যন্ত এ বিষয়ে কখনোই খোলাখুলিভাবে কথা বলেননি অভিনেত্রী।

বিভিন্ন সংবাদমাধ্যম সূত্র থেকে জানা গিয়েছে, আগামী বছর জানুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। দীর্ঘদিনের প্রেমিক দুবাইয়ের সূরজ নাম্বিয়ার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি। দুবাই অথবা ইতালিতে বসবে বিয়ের আসর। তবে বিদেশে বিবাহ সম্পন্ন হলেও নিজের শহর কোচবিহারেও নিজের বিবাহের পরবর্তী অনুষ্ঠান আয়োজন করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। সূরজের পরিবারের সাথেও সুসম্পর্ক রয়েছে অভিনেত্রীর। সামাজিক মাধ্যমে ভাগ করে নেওয়া একটি ভিডিওতে তাঁকে সূরজের বাবা-মাকে ‘বাবা-মা’ বলে ডাকতেই শোনা গিয়েছে। সুতরাং এর মাধ্যমে বোঝাই যাচ্ছে তাঁর হবু বরের পরিবারের সঙ্গে সম্পর্ক কতটা গভীর।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Related Articles