Hoop PlusTollywood

Priyanka Sarkar: ছেলের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিলেন রাহুল-প্রিয়াঙ্কা!

প্রাচীন কাল থেকেই সমাজে অভিভাবক স্থানীয়দের যুক্তি ছিল, স্বামী-স্ত্রী যখন বাবা-মা হয়ে যান, তখন সম্পর্ক সুদৃঢ় হয়। বিবাহ বিচ্ছেদের কথা ভাবলেও সন্তানের কথা আগে মনে করেন তাঁরা। চলতি বছরের গোড়ায় পরীমণি (Porimoni) ও শরিফুল রাজ (Shariful Razz)-কেও সেপারেশনের কথা বলার পর তাঁদের একমাত্র পুত্রসন্তান শামীম মোহাম্মদ রাজ্য (Shamim Mohammed Rajya)-র মুখের দিকে তাকিয়ে সিদ্ধান্ত পরিবর্তন করতে হয়েছিল। বর্তমানে তাঁরা একসাথেই থাকেন। এবার একই পথে হাঁটতে চলেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। বিবাহ বিচ্ছেদের মামলা প্রত্যাহার করলেন রাহুল ও প্রিয়াঙ্কা।

গত বছর থেকেই টলিউডের অন্দরে শোনা যাচ্ছিল, আবারও একসাথে থাকতে চলেছেন ‘চিরদিনই তুমি যে আমার’ খ্যাত এই জুটি। তবে সেই সময় এই বিষয়ে মুখ খুলতে চাননি রাহুল ও প্রিয়াঙ্কা। সাম্প্রতিক কালে প্রিয়াঙ্কার জন্মদিনে রাহুলকে তাঁর সাথে টুইনিং করে পোশাক পরতে দেখা গিয়েছিল যা উস্কে দিয়েছিল জল্পনা। এরপর রাহুল নিজেই জানালেন মামলা প্রত্যাহারের খবর। রাহুল জানিয়েছেন, অনেকদিন ধরেই বিবাহ বিচ্ছেদের মামলা চলছিল। কিন্তু এবার তা প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। খুব শীঘ্রই একসাথে থাকার পরিকল্পনা করলেও কাজের চাপে এখনও অবধি শিফট করা হয়ে ওঠেনি সহজ (Sahaj)-এর মা-বাবার।

রাহুল জানালেন, সহজের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। মা-বাবার একসাথে থাকার কথা শুনে অত্যন্ত খুশি রাহুল ও প্রিয়াঙ্কার পুত্রসন্তান। 2018 সাল থেকে প্রিয়াঙ্কার সাথে রাহুলের বিবাহ বিচ্ছেদের মামলা চলছিল। এর মাঝে একাধিক সহ-অভিনেত্রীর সাথে রাহুলের সম্পর্কের গুঞ্জন রটলেও তা উড়িয়ে দিয়েছিলেন অভিনেতা। অপরদিকে প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)-এর সাথে প্রিয়াঙ্কার সম্পর্কের গুঞ্জন রটলে তার বিরুদ্ধে প্রতিবাদ করেন রাণা নিজেই। প্রিয়াঙ্কার দূর্ঘটনার সময় থেকেই ধীরে ধীরে বরফ গলতে শুরু করেছিল।

2023 সালের জানুয়ারি মাসে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলার শুনানি থাকলেও রাহুল ও প্রিয়াঙ্কা কেউই উপস্থিত ছিলেন না। এরপর আদালতের তরফে মার্চ, এপ্রিল ও জুলাই মাসে মামলার শুনানির তারিখ ধার্য করা হয়েছে। তবে সহজের কথা ভেবে মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন রাহুল ও প্রিয়াঙ্কা।

whatsapp logo