Bengali SerialHoop Plus

মনে ভেঙে গেল স্বস্তিকার, সোশ্যাল মিডিয়ায় কেন বিরহের ভিডিও পোস্ট অভিনেত্রীর!

টেলিটাউনে এই মুহূর্তে অন্যতম আলোচ্য বিষয় হল অভিনেত্রী স্বস্তিকা দত্ত (swastika dutta) এবং গায়ক শোভন গাঙ্গুলী(shobhan Ganguly)- র নতুন প্রেমকাহিনী। শোভন ও স্বস্তিকার রসায়ন সত্যিই অনবদ্য। প্রায়ই শোভন ও স্বস্তিকা নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। কিছুদিন আগেও শোভন তাঁর ও স্বস্তিকার একটি ব্ল‍্যাক অ্যান্ড হোয়াইট ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। কিন্তু এমন কি হল যার জন্য স্বস্তিকা বললেন, তাঁর হৃদয় বারবার ভেঙে যায়?

সম্প্রতি স্বস্তিকা ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাঁকে হিন্দিতে বলতে শোনা গেছে, তাঁর হৃদয় একজন ভেঙেছে যে তালিকাটি প্রচুর লম্বা, সবাই শুনতে শুনতে বোর হয়ে যাবেন। অনুরাগীদের একাংশ জিজ্ঞাসা করেছেন, স্বস্তিকার সঙ্গে শোভনের সম্পর্ক ঠিক আছে কিনা! প্রকৃতপক্ষে এই ভিডিওটি নিছকই মজা করে বানিয়েছেন স্বস্তিকা। লকডাউনের মধ্যেও গৃহবন্দী অবস্থায় নিজের আনন্দ নিজেই খুঁজে নিয়েছেন তিনি।

স্বস্তিকা গান ভালোবাসেন। তিনি নিজেও গান গেয়েছেন তাঁর অভিনীত ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে। কিছুদিন আগেই শোভন ইন্সটাগ্রামে নিজের ও স্বস্তিকার একটি ফটো শেয়ার করেছেন যেখানে স্বস্তিকার অনামিকায় জ্বলজ্বল করছে আংটি। ফটোটি ভাইরাল হতেই মুহূর্তে ছড়িয়ে পড়েছে শোভন ও স্বস্তিকার বাগদানের খবর। তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, শোভন ও স্বস্তিকার বাগদান হয়নি। কিন্তু শোভন ও স্বস্তিকা দুজনেই জানিয়েছেন, তাঁরা একে অপরের সাথে স্বচ্ছন্দ বোধ করেন

এর আগে শোভন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন (Imon chakraborty)-র সঙ্গে সম্পর্কে ছিলেন। ইমনের সঙ্গে শোভনের বয়সের ফারাক অনেকটা হলেও ইন্ডাস্ট্রিতে ইমন ও শোভনের সম্পর্কের রসায়ন বরাবর চর্চার বিষয় ছিল। কিন্তু হঠাৎ কোনো অজানা কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর ইমন মিউজিক ডিরেক্টর নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)-র সঙ্গে চটজলদি বাগদান সেরে ফেলেন। সম্প্রতি তাঁদের বিয়েও হয়ে গিয়েছে।

চলতি বছরে মুক্তি পেতে চলেছে সুরিন্দর ফিল্মস-এর ‘তুমি আসবে বলেই’। এই ফিল্মটির টাইটেল সঙ গেয়েছেন শোভন। ধ্রুব ব্যানার্জি (Dhruba Banerjee)- র আপকামিং ফিল্ম ‘গোলন্দাজ’-এও গান গেয়েছেন শোভন। এই মুহূর্তে স্বস্তিকা ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে নায়িকা রাধিকার ভূমিকায় অভিনয় করছেন। তাঁর বিপরীতে তাঁর স্বামী কর্ণের ভূমিকায় অভিনয় করছেন ক্রুশল আহুজা (krushal ahuja)। এর আগে ক্রুশল ও স্বস্তিকার সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু পরে জানা যায়, ক্রুশল অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Ray)-র সঙ্গে সম্পর্কে রয়েছেন।

whatsapp logo