whatsapp channel

Monalisa: শরীরে নামমাত্র পোশাক, মোনালিসার এই ছবি দেখলে নিয়ন্ত্রণ ধরে রাখা কঠিন হবে

যারা বিনোদন প্রেমী, ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন তাদের মধ্যে অনেকেই 'দুপুর ঠাকুরপো' দেখেছেন নিশ্চয়ই। হইচই প্ল্যাটফর্মের এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল মোনালিসাকে (Monalisa)। প্রথম বারেই…

Nirajana Nag

Nirajana Nag

যারা বিনোদন প্রেমী, ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন তাদের মধ্যে অনেকেই ‘দুপুর ঠাকুরপো’ দেখেছেন নিশ্চয়ই। হইচই প্ল্যাটফর্মের এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল মোনালিসাকে (Monalisa)। প্রথম বারেই রূপ, লাস্যে দর্শকদের ধরাশায়ী করে দিয়েছিলেন তিনি। মোনালিসাকে আর ভুলতে পারেননি কেউই। তবে বাঙালি হলেও বাংলা বিনোদনে আর দেখা যায় না তাঁকে। মূলত হিন্দি সিরিয়ালেই বেশি দেখা যায় মোনালিসাকে।

কেরিয়ারের শুরুতে অবশ্য ভোজপুরি ইন্ডাস্ট্রিতেই কাজ করেছিলেন মোনালিসা। উঠতি অভিনেত্রী মোনালিসাকে যখন কেউই সুযোগ দিতে রাজি ছিল না, তখন তাঁকে প্রথম সুযোগ দিয়েছিল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। খুব কম সময়েই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের নাম করে নিয়েছিলেন মোনালিসা। আসল নাম অন্তরা বিশ্বাস হলেও নিজের পর্দার নামেই বেশি পরিচিত তিনি।

Monalisa: শরীরে নামমাত্র পোশাক, মোনালিসার এই ছবি দেখলে নিয়ন্ত্রণ ধরে রাখা কঠিন হবে

ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকেই কেরিয়ারের সূত্রপাত তাঁর। তারপর হিন্দি, দক্ষিণী এমনকি বাংলাতেও কাজ করেছেন এই বাঙালি অভিনেত্রী। বাঙালি দর্শকের কাছে অবশ্য তিনি বেশি জনপ্রিয় ‘ঝুমা বৌদি’ হিসেবে। অভিনয় জগতে কম দিন হল না মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে গডফাদার ছাড়াই প্রবেশ করেছিলেন তিনি। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নেন তিনি।

সোশ্যাল মিডিয়াতেও মোনালিসার সক্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে কয়েক লক্ষ ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের জন্য প্রায়ই ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। তেমনি অভিনেত্রীর নানান ফ্যানপেজ থেকেও শেয়ার করা হয় ছবি। সম্প্রতি এমনি একটি ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। টুপিস পরে সম্পূর্ণ খোলামেলা লুকে ধরা দিয়েছেন মোনালিসা। সবথেকে বেশি নজর কেড়েছে তাঁর নির্মেদ শরীর। কমেন্ট বক্সেও প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরা। অনেকে নানান বিচিত্র মন্তব্যও করেছেন। মোদ্দা কথা, মোনালিসার এই ছবি কার্যত ঝড়ের গতিতে ভাইরাল হয়ে চলেছে নেট পাড়ায়। হেমন্তের আমেজেও গরমের আভাস দিচ্ছেন মোনালিসা, এমনটাই দাবি নেট নাগরিকদের।

Monalisa: শরীরে নামমাত্র পোশাক, মোনালিসার এই ছবি দেখলে নিয়ন্ত্রণ ধরে রাখা কঠিন হবে

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই