whatsapp channel

Shakib Khan: অপুর সামনেই অন্য নায়িকাদের প্রেমের প্রস্তাব দিতেন শাকিব!

শাকিব খান (Shakib Khan) বর্তমানে বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির হটকেক। অভিনয়ের জন্য নয়, তাঁর ব্যক্তিগত জীবনের জন্য চর্চিত শাকিব। সাম্প্রতিক কালে অবশ্য বৃদ্ধের লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন শাকিব। এই লুক…

Avatar

Nilanjana Pande

শাকিব খান (Shakib Khan) বর্তমানে বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির হটকেক। অভিনয়ের জন্য নয়, তাঁর ব্যক্তিগত জীবনের জন্য চর্চিত শাকিব। সাম্প্রতিক কালে অবশ্য বৃদ্ধের লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন শাকিব। এই লুক তাঁর আগামী ফিল্ম ‘প্রিয়তমা’-র জন্য। কিন্তু তিনি তো শাকিব খান। অতএব ‘প্রিয়তমা’-তেও রয়েছে সমস্যা। প্রথমে এই ফিল্মের নায়িকা ছিলেন শবনম খান বুবলি (Shabnam Khan Bubly)। তিনি শাকিবের দ্বিতীয় স্ত্রী। কিন্তু শাকিবের সাথে তাঁর বিচ্ছেদের ফলে বুবলিকে সরিয়ে অন্য নায়িকাকে কাস্ট করা হয়েছে শাকিবের বিপরীতে। নায়ক জানিয়েছেন, চিত্রনাট্যের প্রয়োজনে এই পরিবর্তন হয়েছে। যদি সত্যিই তাই হত, তাহলে প্রযোজনা সংস্থার তরফে তা জানানো হত সোশ্যাল মিডিয়ায়। কিন্তু প্রযোজক বা পরিচালক এই পরিবর্তন নিয়ে মুখ খোলেননি। শাকিব এই প্রসঙ্গে কথা বলেছেন। ফলে বোঝাই যাচ্ছে,তিনি চান না বুবলি তাঁর সাথে কাজ করুন। বুবলির সাথে শাকিবের বিয়ে হয়েছিল গোপনে। কিন্তু তারও আগে শাকিব বাংলাদেশের নামী নায়িকা ও প্রযোজক অপু বিশ্বাস (Apu Biswas)-কে বিয়ে করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Shakib Khan (@theshakibkhan)

এই বিয়ের কথা গোপন রেখেছিলে শাকিব। কিন্তু 2017 সালে তাঁদের পুত্রসন্তান অ্যাব্রাম খান জয় (Abram Khan Joy)-কে জনসমক্ষে নিয়ে এসে অপু জানিয়ে দেন শাকিবের সাথে তাঁর বিয়ের কথা। একটি সাক্ষাৎকারে অপু জানিয়েছিলেন, শাকিব তাঁর সামনেই অন্য নায়িকাদের প্রেমের প্রস্তাব দিতেন। এমনকি তাঁদের প্রশংসাসূচক কথাও বলতেন। অপু ভাবতেন, শাকিব এগুলি মজা করার জন্য করতেন। কিন্তু তা যে সত্য নয়, প্রকাশ পেয়েছিল কিছুদিনের মধ্যেই। মূলতঃ সেই সময় থেকেই বুবলির সাথে শাকিবের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল ঢালিউড জুড়ে।

বুবলি জানতেন, শাকিব সিঙ্গল। তবে যতদিনে তিনি অপুর কথা জানতে পারেন, ততদিনে অপুর সাথে শাকিবের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে এবং বুবলির সাথে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

2018 সালে অপুর সাথে শাকিবের বিবাহ বিচ্ছেদ হয়েছিল। এরপর বুবলির সাথে তাঁর বিয়ে হয়। কিন্তু বর্তমানে শাকিবের দ্বিতীয় বিয়েও আইনত বিচ্ছেদের পথে। এমনকি বুবলি ও তাঁর পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ভরণ-পোষণের খরচও দেন না শাকিব।

whatsapp logo