Hoop PlusTollywood

অভিনব কায়দায় ছোট্ট ছেলেকে খাওয়ানোর ব্যবস্থা করলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

বাংলা চলচ্চিত্র জগত আর হিন্দি ধারাবাহিকে কাজ করার দরুণে জনপ্রিয় মুখ হল পূজা। পূজা নিজের কেরিয়ার হিন্দী ধারাবাহিক দিয়ে শুরু করলেও বাংলায় দেবের মতো অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া ওয়েব সিরিজে কাজ করেছেন বাংলার এই তনয়া পূজা৷ পূজা নিজের প্রথম ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। এরপর দুজন লিভ ইনে থাকা শুরু করেন। ২০২০ লকডাউনে রেজিস্ট্রি ম্যারেজ সারেন কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে অভিনেত্রী এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন।

৯ই অক্টোবর প্রথম ছেলের মা বাবা হন কুনাল ও পূজা। ছেলের নামকরণ করেন কৃশিব। হ্যাঁ শ্রী কৃষ্ণ ও মহাদেবের নাম মিলিয়ে পূজা ও কুনাল তাঁদের প্রথম ছেলের নাম রেখেছে কৃশিব। ছেলের এরকম নামের অভিনবত্ব প্রকাশ্যে আসতেই পূজার অনুগামীরা তাকে বাহবা দিতে শুরু করেন। হাসপাতালে প্রথম অভিনেত্রী যখন ছেলেকে তুলে নেন তখন সব কষ্ট নিমেষে ভুলে যান। ছেলে জন্মের পর বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা ও কুনাল ছেলের নানান মুহূর্ত শেয়ার করলেও ইমোজি দিয়ে মুখ ঢেকে রাখতেন।  তবে ছেলে বড় হতেই কৃশিবের মুখ দেখান তিনি।

অভিনেত্রী ছেলেকে বড় করার জন্য কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছেন কারণ ছেলের প্রতিটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন।কৃশিব দেখতে দেখতে এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। সম্প্রতি কিছুদিন আগে ছিল কৃশিবের প্রথম মুখে ভাতের অনুষ্ঠান। অবাঙালি মতে না বাঙালি মতে ধূতি, পাঞ্জাবি, মাথায় টোপর আর গলায় মালা আর ফুলের সাজে হাজির হয় নিজের অন্নপ্রাশন অনুষ্ঠানে। করোনার জন্য ঘরোয়া ভাবে মুখে ভাতের অনুষ্ঠানটি হয়৷ ছোট্ট কৃশিব বাঙালি লুকে বাবার কোলে বসে কৃশিবের মিষ্টি হাসি ছিল অন্নপ্রাশনের সেরা মুহূর্ত। কৃশিবের অন্নপ্রাশন শেষ হতেই পুজা ফের অভিনয়ের কাজে ফিরে এসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

বাংলা ওয়েবসিরিজ ‘পাপ ২’ দিয়ে ফের কামব্যাক পুজার। শ্যুটিং এর কাজে কলকাতাতে আছেন এখন। মা হওয়ার পর প্রথম হোলি কলকাতাতে স্বামী আর ছেলের সাথে উদযাপন করলেন। শ্যুটিং এর ফাঁকে ছেলেকে সময় দিতে ভোলেননি। এর মাঝে পূজা একটি নতুন ভিডিও শেয়ার করলেন। এই ভিডিয়োতে দেখা ছোট কৃশিব মায়ের কোলে খাবার খাচ্ছেন আর কুনাল স্ত্রী আর ছেলের সামনে নাচ করছেন। হিন্দী গানে নেচে ছেলেকে খাওয়াচ্ছেন। বাবার নাচ দেখে বেশ খুশি ছোট কৃশিব। এরপর এই ভিডিও দেখে অনেকে প্রশংসা করিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo