whatsapp channel

Yash-Madhumita: এক হয়েও এক হলনা ‘যশমিতা’, বিরহের ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

আজ ১৫ ই আগস্ট সাড়ম্বরে মুক্তি পেল যশ মধুমিতার প্রথম মিউজিক ভিডিও অ্যালবাম। SVF এর ব্যানারে এবং বাবা যাদবের পরিচালনায় মুক্তি পেল যশমিতা ম্যাজিক। গানটি গেয়েছেন বাংলাদেশের গায়ক তনবীর ইভান।…

Avatar

HoopHaap Digital Media

আজ ১৫ ই আগস্ট সাড়ম্বরে মুক্তি পেল যশ মধুমিতার প্রথম মিউজিক ভিডিও অ্যালবাম। SVF এর ব্যানারে এবং বাবা যাদবের পরিচালনায় মুক্তি পেল যশমিতা ম্যাজিক। গানটি গেয়েছেন বাংলাদেশের গায়ক তনবীর ইভান। এটাই তাঁর প্রথম মিউজিক ভিডিও হতে চলেছে। ২ অগাস্ট শুরু হয়েছিল এই মিউজিক ভিডিওর শ্যুটিং। অবশেষে মুক্তি পেল যশ ও মধুমিতার কেমিস্ট্রি।

কী আছে এই মিউজিক ভিডিওতে? সেই ২০১৩ র পাখি-অরণ্যের প্রেম কি পরিণতি পাবে এই নতুন কাহিনীতে? নাকি বিচ্ছেদ?

ভিডিওর শুরুতেই দেখানো হচ্ছে একটি বিয়েবাড়িতে হন্তদন্ত হয়ে প্রবেশ করছেন যশ, কাউকে খুঁজছেন। এদিকে মধুমিতা লাল টুকটুকে বেনারসি শাড়িতে কনের সাজে বসে। চোখ ভর্তি তার জল, মন খারাপ। হটাৎ করে যশ মধুমিতার ঘরে এসে যায়। দেখানো হয় দুজনের মান অভিমানের পালা। কান্নায় ভেঙে যায় মধুমিতা। যশ মধুমিতাকে আকড়ে ধরে। তারপর?

তারপর যশ নিজেই মধুমিতাকে বিয়ের মণ্ডপে আনেন। ভাইরা যেমন বোনের পিড়ি ধরে বরের সামনে নিয়ে আসে, তেমনই যশ নিয়ে আসে মধুমিতাকে। গল্পে, মধুমিতার মালাবদল হয়, সিঁদুর দান হয়, এবং সবটাই হয় যশের উপস্থিতিতে, শুধু বর বেশে থাকে অন্য কেউ। শেষে যশ মণ্ডপ ছেড়ে চলে যায়। এমনই বিরহ যন্ত্রণা দিয়ে শেষ হয় গল্প। যদিও এর মাঝে যশ ও মধুমিতার প্রেমের জীবনের ভরপুর কেমিস্ট্রি দেখানো হয়। চলুন একবার ও মন রে ভিডিওটি নিজের চোখেই দেখে নিই। ওহ, ইতিমধ্যেই দুই লক্ষেরও বেশি মানুষ মানুষ দেখে ফেলেছেন এই দুর্দান্ত মিউজিক ভিডিও অ্যালবাম। এবার পালা দর্শকদের রিভিও দেওয়ার।

Avatar