whatsapp channel

Srabanti Chatterjee: শৈশবে ভুতের খপ্পরে পড়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী!

ভুত নিয়ে বিতর্ক চিরকালীন। তবে ভুতে ভয় পান না এমন সাহসী মানুষ খুব কমই আছেন। সেলিব্রিটিদের অনেকেই শুটিং করতে গিয়ে ভৌতিক অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ভুত নিয়ে বিতর্ক চিরকালীন। তবে ভুতে ভয় পান না এমন সাহসী মানুষ খুব কমই আছেন। সেলিব্রিটিদের অনেকেই শুটিং করতে গিয়ে ভৌতিক অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) তো একবার ইংল্যান্ডের একটি হোটেলের ঘরে রীতিমত রাত জেগেছিলেন ভুতের খপ্পরে পড়ে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-ও যথেষ্ট ভুতে ভয় পান। গত বছর রিলিজ করেছিল সাসপেন্স হরর ঘরানার ফিল্ম ‘ভয় পেও না’। যথেষ্ট ভালো চিত্রনাট্য হওয়া সত্ত্বেও বক্স অফিসে চূড়ান্ত অসফল এই ফিল্মের মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন শ্রাবন্তী ও ওম সাহানি (Om Sahani)।

Advertisements

সেই সময় ফিল্মের প্রোমোশনে শ্রাবন্তী জানিয়েছিলেন, তিনি ভুতে খুবই ভয় পান। একা ঘরে বসে ভৌতিক ফিল্ম দেখে ভয় পেতে অবশ্য ভালোই লাগে তাঁর। তবে শৈশবে ভৌতিক অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন শ্রাবন্তী। সেই সময় বাড়ির ছাদে এমন কিছু দেখেছিলেন তিনি। তবে তা খোলসা করে বললেন না শ্রাবন্তী। কিন্তু তিনি নিজের চারপাশে নেগেটিভ এনার্জিকে অনুভব করতে পারেন। অনেকেই হয়তো শ্রাবন্তীর এই অনুভবকে মিথ্যা বলবেন। কিন্তু ষষ্ঠেন্দ্রিয়র অস্তিত্ব রয়েছে। অনেকেই এই ধরনের ক্ষমতা রাখেন এবং তা অতিলৌকিক নয়। ‘ভয় পেও না’ ফিল্মটি বাংলার বুকে অসফল হলেও ‘তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্যাল’-এ এই ফিল্মের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন শ্রাবন্তী। দক্ষিণ ভারতে কর্মসূত্রে প্রবাসী বহু বাঙালি মানুষ এই ফিল্ম দেখেছেন বলে জানা গিয়েছে।

Advertisements

আগামী দিনে শ্রাবন্তীকে দেখা যাবে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-তে মুখ্য ভূমিকায়। এই ফিল্মটি পরিচালনা করছেন শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)। ‘দেবী চৌধুরানী’ হয়ে ওঠার জন্য শ্রাবন্তীকে অ্যাকশনের প্রশিক্ষণ দেবেন শ‍্যাম কৌশল (Shyam Kaushal)। এই ফিল্মে ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-কে।

Advertisements

এছাড়াও অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush)-এর পরিচালনায় নির্মিত ‘বাবুসোনা’-য় অভিনয় করছেন শ্রাবন্তী। এই ফিল্মে তাঁর বিপরীতে দেখা যাবে জিতু কমল (Jeetu Kamal)-কে।

Advertisements

whatsapp logo
Advertisements