whatsapp channel

সুশান্তের মৃত্যুতে মনমরা সঞ্জনা! অভিনেতার স্মৃতিতে আবেগপ্রবণ শেষ ছবির নায়িকা

সুশান্তের মৃত্যুর একমাস পর তার সহ-অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি সিনেমার শ্যুটিং কালের স্মৃতি রোমন্থন করেছেন একটি ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে। সুশান্তের সঙ্গে নাচের একটি ভিডিও শেয়ার করে তিনি বলেছেন, "মনে পড়ছে যখন…

Avatar

HoopHaap Digital Media

সুশান্তের মৃত্যুর একমাস পর তার সহ-অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি সিনেমার শ্যুটিং কালের স্মৃতি রোমন্থন করেছেন একটি ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে। সুশান্তের সঙ্গে নাচের একটি ভিডিও শেয়ার করে তিনি বলেছেন, “মনে পড়ছে যখন কঠিন শটের মাঝে শ্বাস নেওয়ার জন্য সে বলতো, চল একটু নাচি।”

সঞ্জনা জানিয়েছেন ১৪ই জুনের আগে সে কখনোই “তিক্তমিষ্টি” স্মৃতি সম্পর্কে জানতো না। এখন যখন সে তাদের একসঙ্গে কাটানো মুহূর্তের কথা ভাবে তখন একইসাথে ইতিবাচক ও নেতিবাচক দিকগুলি অনুভব করতে পারে। সুশান্তের অভিনীত শেষ এবং সঞ্জনার মুখ্য চরিত্রে অভিনীত প্রথম সিনেমা ‘দিল বেচারা’। সহ-অভিনেতার মৃত্যুর পর একপ্রকার বিধ্বস্ত হয়ে পড়েন সঞ্জনা।

নিজের পোস্টে তিনি লেখেন, “আমি কখনোই জানতে পারতাম না তিক্তমিষ্টি স্মৃতি বলতে মানুষ কী বোঝায়, যদি না তাকে হারাতাম। এখন পুরনো স্মৃতিগুলি ভাবলে যেমন কঠিন ও তিক্ত লাগে একইসাথে শান্ত ও মিষ্টিও মনে হয়। যে বলেছে সময় সব কষ্টকে ঠিক করে দেয় সে মিথ্যুক। কারণ, কিছু ক্ষত কখনোই সারেনা বরং সময়ের সাথে সাথে আরও বেশি রক্তাক্ত হয়। আমাদের একসাথে কাটানো সময়গুলো এখন শুধুই স্মৃতি।”

শুধু তাই নয়, তিনি আরও লিখেছেন সমস্ত ক্ষতের মধ্যেই একটা সিনেমা রয়েছে। এমন এক উপহার যা সকলের দেখা বাকি। এমন ক্ষত যেখানে রয়েছে আমাদের দেশের ছেলেমেয়েদের জন্য অনেক স্বপ্ন, পরিকল্পনা এবং ইচ্ছে। তিনি সুশান্তের স্বপ্ন পূরণের জন্য সবরকম চেষ্টা করবেন বলেও জানিয়েছেন। উল্লেখযোগ্য, পরিচালক মুকেশ ছাবড়ার প্রথম ছবি ‘দিল বেচারা’ আগামী ২৪শে জুলাই হটস্টারে মুক্তি পেতে চলেছে। দেখুন সঞ্জনার করা সেই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media