whatsapp channel

Katrina Kaif: ফুটপাথে শুয়ে শরীরচর্চা শুরু করলেন ভিকি পত্নী ক্যাটরিনা! ভিডিও দেখে হতবাক নেটিজেনরা

ডিসেম্বরের ৯ তারিখ গাঁটছড়া বাঁধেন ভিকি-ক্যাটরিনা। তারপর ১০ ডিসেম্বর সকালেই জয়পুর থেকে সোজা মধুচন্দ্রিমায় মলদ্বীপ উড়ে যান। দেখতে দেখতে এক মাস পার। কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সারেন সেই বিয়ের অনুষ্ঠান, রাজস্থানের জয়পুরে সিক্স সেন্সেস ফোর্টে বিয়ে করেন ক্যাটরিনা-ভিকি। সদ্য এক মাস পার করলেন এই জুটি।

Avatar

HoopHaap Digital Media

ডিসেম্বরের ৯ তারিখ গাঁটছড়া বাঁধেন ভিকি-ক্যাটরিনা। তারপর ১০ ডিসেম্বর সকালেই জয়পুর থেকে সোজা মধুচন্দ্রিমায় মলদ্বীপ উড়ে যান। দেখতে দেখতে এক মাস পার। কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সারেন সেই বিয়ের অনুষ্ঠান, রাজস্থানের জয়পুরে সিক্স সেন্সেস ফোর্টে বিয়ে করেন ক্যাটরিনা-ভিকি। সদ্য এক মাস পার করলেন এই জুটি। এদিন, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে একে অপরকে শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপশনে লেখেন, ‘শুভ একমাস আমার ভালোবাসা’ এবং এর সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হার্টের ইমোজি।

গত বছরের শেষ সময় থেকে ক্যাটরিনা ছিলেন চর্চিত অভিনেত্রী হিসেবে। এখনও চর্চা তার পিছু ছাড়ছে না। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফুটপাতে শুয়ে এক বিশেষ কাজ করছেন অভিনেত্রী। কিন্তু, তিনি ফুটপাতে কেন? জুহুর এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ভাড়া থাকেন ক্যাটরিনা-ভিকি। প্রায় 4BHK ফ্ল্যাটে সংসার পেতেছেন এঁরা, এরপরেও ক্যাটরিনা রাস্তায় কেনো?

ভিডিওটি দেখলে বুঝতেই পারবেন কেন ক্যাটরিনা রাস্তার উপর শুয়ে। তবে এটা কখনোই কোনো সিনেমার শ্যুটিং নয়। যা করছেন ক্যাটরিনা এক্কেবারে ভেবে চিন্তে করছেন। ভিডিওটি দেখার আগে জেনেই নিন তিনি ঠিক কী করছেন। আসলে, অভিনেত্রী বরাবর ফিটনেস ফ্রিক। তার ইনস্টাগ্রাম পেজ ফলো করলে বিভিন্ন এক্সারসাইজের ভিডিও আপনি দেখতে পারেন। জিমে অধিকাংশ সময় কাটান। সেরকমই, এবারে পুশ আপ করলেন মাঝ রাস্তায়। একবার দুই হাতে, আরেকবার এক হাতে, শেষে দুই হাত ছেড়ে পুশ আপ দেন। দেখুন, ক্যাটরিনার ফিটনেস ভিডিও।

২০২১ এ মুক্তি পায় ক্যাটরিনা অভিনীত সূর্যবংসী। টিপ টিপ বরষা পানি গানে নতুন করে মুগ্ধ করেন তিনি অনুরাগীদের। এছাড়াও, সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’ রয়েছে মুক্তির অপেক্ষায়। পাশাপাশি, ভিকি কৌশল ব্যস্ত মেঘনা গুলজারের ‘স্যাম বাহাদুর’ ছবির শ্যুটিংয়ে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media