whatsapp channel

Sayak Chakraborty: সাত বছরের পুরানো প্রেমিকার সঙ্গে ফের সংসার পাতছেন অভিনেতা সায়ক

সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) আগেই জানিয়েছিলেন, তাঁর নেগেটিভ চরিত্রে অভিনয় করতে ভালো লাগে। এই কারণে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা'-র দাদার চরিত্রের বদলে তাঁকে দেখা যেতে চলেছে আকাশ আট চ্যানেলের নতুন ধারাবাহিক ‘কাঞ্চি'-তে।…

Avatar

HoopHaap Digital Media

সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) আগেই জানিয়েছিলেন, তাঁর নেগেটিভ চরিত্রে অভিনয় করতে ভালো লাগে। এই কারণে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-র দাদার চরিত্রের বদলে তাঁকে দেখা যেতে চলেছে আকাশ আট চ্যানেলের নতুন ধারাবাহিক ‘কাঞ্চি’-তে।

আগামী 30 শে অগস্ট থেকে আকাশ আট চ্যানেলে শুরু হচ্ছে ‘কাঞ্চি’। এক পাহাড়ী ঝর্ণার মতো সরল, চঞ্চল, প্রাণবন্ত মেয়ের কাহিনী নিয়ে তৈরি হচ্ছে ‘কাঞ্চি’। এই ধারাবাহিকের পরিচালক মণীশ ঘোষ (Manish Ghosh)। ‘কাঞ্চি’-তে সায়ক অভিনয় করছেন প্রধান নেগেটিভ চরিত্র ‘অভ্র’-র ভূমিকায়।

এর আগেও ‘কাদম্বিনী’, ‘করুণাময়ী রানী রাসমণি’-তে নেগেটিভ চরিত্রে অভিনয় করে সাফল্য পেয়েছেন সায়ক। তাঁর মতে, এই ধরনের চরিত্রে অনেক শেডস থাকে। এই মুহূর্তে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকেও নেগেটিভ চরিত্র ‘গ‍্যারি’-র ভূমিকায় অভিনয় করছেন সায়ক। তিনি জানিয়েছেন, ‘কাঞ্চি’-তে তিনি, তাঁর স্ত্রী ও তাঁর বাবা তিনটি নেগেটিভ চরিত্র রয়েছে। এই ধারাবাহিকে দীর্ঘ সাত বছর পরে আবারও একসঙ্গে দেখা যাবে সায়ক ও আয়েশা ভট্টাচার্য (Ayesha Bhattacharjee)-কে। এর আগে 2014 সালে তাঁরা একসঙ্গে অভিনয় করেছিলেন ‘বয়েই গেল’ সিরিয়ালে। ‘কাঞ্চি’-তে নায়কের ভূমিকায় রয়েছেন ওমি মুখোপাধ্যায় (Omi Mukherjee) ও দুই নায়িকার ভূমিকায় রয়েছেন সৌমিত্র পাল (Soumi paul), কথাকলি চক্রবর্তী (Kathakali Chakraborty)।

‘কাঞ্চি’-তে নায়ক ওমি এক পাহাড়ী কন্যার প্রেমে পড়ে তাঁকে বিয়ে করেন। এই চরিত্রে অভিনয় করছেন সৌমি পাল। তাঁদের বিয়ে মেনে নেয়নি নায়কের পরিবার। সুতরাং তাঁরা পাহাড়েই সংসার পাতেন ও তাঁদের একটি কন্যাসন্তান হয়। এই সময় নায়কের মা তাঁদের পুরানো সব রাগ ভুলে বাড়ি ফিরে আসতে বলেন। কিন্তু ফেরার পথে মারাত্মক অ্যাক্সিডেন্টে মারা যান সৌমি। তাঁদের মেয়েকে উদ্ধার করে নিজের কাছে নিয়ে আসে কাঞ্চি। এই ঘটনার বহু বছর পর সে জানতে পারে, মেয়েটিকে তার পরিবার খোঁজার চেষ্টা করছে। মেয়েটিকে নিয়ে সে নায়কের বাড়ি পৌঁছালে সবাই তাকে পাহাড়ী বৌমা ভেবে ভুল করে। কাঞ্চিও মেয়েটির মায়ায় জড়িয়ে পড়ে কাউকে কিছু বলতে পারে না। এভাবেই এগিয়ে চলে ধারাবাহিকের গল্প।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media