BollywoodHoop Plus

Karan Johar: এক বিশেষ পুরুষের কারণে রাতে ঘুমোতে পারতেন না করণ জোহর!

করণ জোহর (Karan Johar)-এর জীবন যথেষ্ট ঘটনাবহুল। কখনও ‘কফি উইথ করণ’-এ নিজের প্রশ্নের জাল বিছাতে গিয়ে নিজেই পড়ে যান সেই জালে। কখনও বা জড়ান বিতর্কে। ইন্ডাস্ট্রিতে কোনো সেলিব্রিটির সাথে কিছু ঘটনা ঘটলেই অবধারিত আঙুল ওঠে করণের দিকে। তবে সমানভাবে জনপ্রিয় তিনি। কিছুটা বিতর্কের জন্য, কিছুটা রঙিন ইমেজের জন্য। তবে এবার জানা গেল একটি অদ্ভুত ঘটনা। গত বছর করণের রাতের ঘুম উড়ে গিয়েছিল।

কারণ অবশ্যই অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। না না ঠিক তা নয়, অয়নের পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মের প্রযোজক ছিলেন করণ। ‘ব্রহ্মাস্ত্র’-এ প্রথমবার রণবীর ও আলিয়া জুটিকে অনস্ক্রিন দেখা গিয়েছে। একই ভাবে এই ফিল্মে জীবনের প্রথম নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন মৌনি রায় (Mouni Roy)। সব মিলিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ ছিল যথেষ্ট পরীক্ষামূলক। ফলে তা করণের চিন্তা বাড়িয়ে তুলেছিল। অপরদিকে করণের প্রিয়পাত্র অয়ন। এর আগে রণবীর অভিনীত ফিল্ম ‘ওয়েক আপ সিড’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ পরিচালনা করেছেন তিনি। কিন্তু ‘ব্রহ্মাস্ত্র’ ছিল তাঁর স্বপ্নের ফিল্ম। গত কয়েক বছর ধরে এই ফিল্মটি নিয়ে যথেষ্ট রিসার্চ করেছেন অয়ন।

করোনা অতিমারী এর মধ্যেই বলিউডে ধস নামিয়েছিল। উপরন্তু লকডাউনের পর ফিল্ম ইন্ডাস্ট্রিতে পান থেকে চুন খসলেই নেটিজেনদের তরফে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হচ্ছিল বয়কট। প্রায় চারশো কোটি টাকার বিপুল বাজেটে বানানো ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে ভয় পেয়ে গিয়েছিলেন করণ। তাঁর মনে হয়েছিল, এই ফিল্মের টাকা আদৌ উঠে আসবে কিনা! এত বড় ঝুঁকি নিয়ে মানসিক চাপের সম্মুখীন হয়েছিলেন করণ। রাতে ঘুমাতে পারতেন না তিনি। চিকিৎসকের পরামর্শে ঘুমের ওষুধ খেতে হয়েছিল।

কিন্তু ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পর বক্স অফিসে সফল ছিল। পাশাপাশি সফল ওটিটিতেও। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে করণ নিজের তৎকালীন মানসিক অবস্থার কথা তুলে ধরেছিলেন। তবে বর্তমানে তিনি অনেকটাই নিশ্চিন্ত। ওদিকে অয়ন ‘ব্রহ্মাস্ত্র ট্রিলজি’-র কথা ঘোষণা করেছেন। আগামী বছর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’-এর দ্বিতীয় ভাগ।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo