whatsapp channel
Hoop PlusTollywood

তারকার হাট গৌরব-দেবলীনার রিসেপশনে, ওয়েস্টার্ন পোশাকে আসর জমালেন রানীমা

করোনাকে রীতিমতো বুড়ো আঙ্গুল দেখিয়ে এই বছর অনেকেই জমকালো বিয়ের আসর বসিয়েছেন, আবার কেউ কেউ আগামীর জন্য তুলেও রেখেছেন। আজকের পর্ব উত্তম নাতি গৌরব ও দেবলীনা কুমারের। ৯ ডিসেম্বর বিয়ের আসর বসে দেবলীনার বাড়িতে। কন্যা সম্প্রদান ছাড়া শুধুমাত্র বৈদিক ধ্যান ধারনাকে কেন্দ্র করে কপালে সিঁদুর দেন দেবলীনা।

গায়ে হলুদের পর্বও বেশ হই হই করে করেন। এমনকি সেদিনই মন মানে না দেবলীনা হবু বরের গালে চুমুও দিয়ে দেয়। ব্যাস দেখতে দেখতে ৯ ডিসেম্বর ছলে আসে। গৌরব পরম যত্নে দেবলীনাকে সিঁদুর দান করেন। হয় মালা বদল, বাঁধেন গাঁটছড়া।

হিন্দুমত শেষ, এবার পালা ইসলাম মতে বিয়ে। সেদিন চোখে সুরমা দিয়েছিলেন গৌরব। গৌরবের পরনে ছিল শেরওয়ানী, কনের পরনে সবুজ লাহেঙ্গা। ১৩ ডিসেম্বর ইসলাম মতে ফের বিয়ে হয় তাঁদের। এরপর ১৪ তারিখ একটা অনুষ্ঠান হয়ম যার নাম সঙ্গীত। এই দিনেও এনারা সেজে উপস্থিত হন। শেষে ১৫ ই ডিসেম্বর হল গ্র্যান্ড রিসেপশন। এদিন বসেছিল চাঁদের হাট। টলিউডে প্রায় সকলেই এই দিন নিমন্ত্রিত ছিলেন। শুধু রিসেপশন বলাও ভুল। ফের খ্রিস্টান মতে বিয়ে করেন এই জুটি। ফাদার এসে আশীর্বাদ করেছেন এইদিন নবদম্পতিকে। কেটেছেন দুধ সাদা কেক। দেবলীনার পরনেও ছিল দুধ সাদা গাউন, মাথায় সাদা ওড়না। আর বর গৌরবের পরনে ছিল বিদেশী কায়দার কোর্ট প্যান্ট।

এই দিনের গ্র্যান্ড রিসেপশনে কে না উপস্থিত ছিলেন না! টলিউডের প্রায় সকল স্টার এদিন নিমন্ত্রিত ছিলেন। তিন রকম ভাবেই বিয়ে করেন এই নবদম্পতি। সব ধর্মকে এক সূত্রে বেঁধে দিলেন এই টলি তারকা দম্পতি।সাদা গাউনে অপরূপা দেবলীনা, হ্যান্ডসাম গৌরব…………

whatsapp logo