Bengali SerialHoop Plus

Tiyasha Roy: মদন মিত্রের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে মুখ খুললেন তিয়াশা

রাজ্য রাজনীতি এই মুহূর্তে উথাল-পাথাল পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)-কে নিয়ে। উপরন্তু অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে পাওয়া একজোড়া সেক্স টয় এবং ‘পি’ লেখা হীরের আংটি উস্কে দিয়েছে দুজনের মধ্যে শারীরিক সম্পর্কের জল্পনা। পাশাপাশি শিল্পমন্ত্রীর পদ হারিয়েছেন পার্থ। অপরদিকে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে মদন মিত্র (Madan Mitra)-র সাথে শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharya)-র ছবি। সেই ছবিতে দেখা যাচ্ছে, নিঃসঙ্কোচে মদনকে জড়িয়ে ধরে রয়েছেন শ্রীতমা। মদন কামারহাটির বিধায়ক,শ্রীতমা সেই এলাকার কাউন্সিলর। তবে মদনদা তো ‘রঙিন ছেলে’। তাই শ্রীতমা সেই রঙে ভাসছেন। এরপর তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)- ই বা পিছিয়ে থাকেন কি করে!

মদনের সাথে তাঁর ঘনিষ্ঠতার কথা সকলেই জানেন। এমনকি গত বছর দুর্বারের খুঁটিপুজোয় মদনকে আমন্ত্রণ জানিয়েছিলেন উদ্যোক্তারা। কিন্তু মদনের সাথে এসেছিলেন তিয়াশাও। মদনের সামনে তিনিই খুঁটিপুজোর উদ্বোধন করলেন। তবে তিয়াশার মতে, মদনের পাশে নায়িকা মানেই খবর! তাহলে দুই পুরুষ রাজনীতিবিদ পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুললে তা নিয়ে সমালোচনা হয় না কেন, প্রশ্ন তিয়াশার। কারণ পুরুষদের মধ্যে সম্পর্কও বর্তমানে মান্যতা পাচ্ছে। তবে পার্থ-অর্পিতার সম্পর্ক নিয়ে কথা বলতে নারাজ তিয়াশা।

তিনি জানালেন, অন্য সময় পাশ্চাত্য পোশাক পরলেও মদনের আসার কথা থাকলে শাড়ি, আনারকলি বা লং ড্রেস পরেন তিনি। গত বছর ভোটের প্রচারের পাশাপাশি তিয়াশা-মদন জুটিকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছিল। তবে সুবান রায় (Suban Ray)-এর সাথে বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে মদনকে দায়ী করেন না তিয়াশা। নির্বাচনী প্রচারের সময় মদনের কথায় সুবানই তিয়াশাকে প্রচারে নিয়ে যেতেন। মূলতঃ সুবানের মাধ্যমেই তিয়াশার সাথে মদনের পরিচয়। পরে পরিচয় বাড়লে সুবান সাথে থাকতেন না বলে জানিয়েছেন তিয়াশা।

তিয়াশার মতে, তারকাদের পপুলারিটির কারণে তাঁদের কথা বেশি শোনেন সাধারণ মানুষ। এই কারণে রাজনীতিবিদরা তাঁদের প্রচারে নিয়ে যান। রাজনীতিবিদরা চাইলে তাঁদের ক্ষমতার মাধ্যমে মানুষের ভালো করতে পারেন। তিয়াশাও মদনের কাছ থেকে অনেক উপকার পেয়েছেন যা তিনি জীবনেও ভুলবেন না। ওহ, লাভলি!

whatsapp logo