BollywoodHoop Plus

Sonam Kapoor: তিন মাসের খুদের জন্য বিলাসবহুল নার্সারি, অন্দরে ঢুঁ মারবেন নাকি!

সোনম কাপুর (Sonam Kapoor) তাঁর মাতৃত্বকালীন সময়কে উপভোগ করার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় রয়েছেন। প্রায়ই বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। এর আগে পুত্রসন্তান বায়ু (Vayu)-কে ব্রেস্টফিড করাতে করাতেই মেকআপের ভিডিও শেয়ার করেছিলেন তিনি। সোনম জানিয়েছেন, বায়ুর জন্মের পর তাঁর শরীরে স্ট্রেচমার্কস নেই। তবে এবার খুদে বায়ুর নার্সারির ছবি শেয়ার করেছেন সোনম।

বর্তমানে সোনম, বায়ুর সাথে মুম্বইয়ে রয়েছেন। মুম্বইয়ের বাড়িতেই সাজিয়েছেন একমাত্র পুত্রসন্তানের নার্সারি। নার্সারির বেস রঙ সাদা। কাঠের তৈরি একটি বড় স্টোরেজ রয়েছে বায়ুর নার্সারিতে যেখানে রাখা যেতে পারে তার খেলনা ও জামাকাপড়। নার্সারির দেওয়াল জুড়ে রয়েছে চারকোল রঙের পেন্টিং। ঘরে রয়েছে আলো-বাতাস খেলার জন্য বড় জানলা। মাটিতে পাতা রয়েছে কার্পেট। কাঠের বেবিকট জুড়ে রয়েছে সাদা রঙের আমব্রেলা নেট। রয়েছে রকিং চেয়ার। ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে সোনম তাঁদের ধন্যবাদ জানিয়েছেন যাঁরা তাঁকে এই নার্সারি বানাতে সাহায্য করেছেন।

2018 সালে আনন্দ আহুজা (Anand Ahuja)-কে বিয়ে করেন সোনম। চলতি বছর মার্চ মাসে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন তিনি। 20 শে অগস্ট মুম্বইয়ে জন্ম হয় সোনম ও আনন্দের পুত্রসন্তান বায়ুর। বায়ু নামের অন্তর্নিহিত অর্থ হল শক্তি ও সাহস, জানিয়েছিলেন সোনম। বিয়ের পর থেকে লন্ডনে থাকলেও সন্তানের জন্মের কয়েক মাস আগে থেকেই মুম্বইয়ে রয়েছেন সোনম। শোনা যাচ্ছে, বায়ুকে একটু বড় করে নিয়ে তবেই লন্ডনে ফিরবেন তিনি।

আগামী দিনে সোমি মাখিজা (Somi Makhija) পরিচালিত হিন্দি ফিল্ম ‘ব্লাইন্ড’-এ অভিনয় করতে দেখা যাবে সোনমকে। এটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর রিমেক। ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন লিলেট দুবে (Lilet Dube), বিনয় পাঠক (Vinay Pathak) প্রমুখ।

whatsapp logo