whatsapp channel

পরনে লাল শাড়ি মুখে মাস্ক, ধুনুচি হাতে বাঙালি অভিনেত্রীর তুমুল নাচ মুহূর্তে ভাইরাল!

বাংলা টেলিভিশন জগতে সায়ন্তনী গুহঠাকুরতা বেশ জনপ্রিয় মুখ। কিরণমালা’, ‘সাত ভাই চম্পা’ সহ বেশ কিছু বাংলা সিরিয়ালে ও সিনেমায় সায়ন্তনীকে দেখা গিয়েছে। এমনকি সন্তোষ পি জয়কুমারের পরিচালনায় প্রথম তেলুগু সিনেমায়…

Avatar

HoopHaap Digital Media

বাংলা টেলিভিশন জগতে সায়ন্তনী গুহঠাকুরতা বেশ জনপ্রিয় মুখ। কিরণমালা’, ‘সাত ভাই চম্পা’ সহ বেশ কিছু বাংলা সিরিয়ালে ও সিনেমায় সায়ন্তনীকে দেখা গিয়েছে। এমনকি সন্তোষ পি জয়কুমারের পরিচালনায় প্রথম তেলুগু সিনেমায় অভিনয় করছেন সায়ন্তনী।

এছাড়া, উমা (চলচ্চিত্র),হইচই আনলিমিটেড, বিভিন্ন মুভিতে দেখা গিয়েছে ২৯ এর এই স্বতঃস্ফূর্ত অভিনেত্রীকে। অভিনয় ছাড়াও, সায়ন্তনী পেশায় কিন্তু একজন নৃত্যশিল্পী। আর তাই এইবারের দুর্গা পুজোয় জমিয়ে নাচলেন অভিনেত্রী।

এবারের নিউ নর্মাল পুজোয় এক অন্য অবতার ধরা দিলেন অভিনেত্রী। মায়ের গাড়ির সাথে সাথেই ধুনুচি হাতে রাস্তায় তুমুল নাচ অভিনেত্রীর। পুজো শেষে সায়ন্তনী ভিডিওটি পোস্ট করেন তার সোশ্যাল হ্যান্ডেলে।

অভিনেত্রীর বাড়িতেই প্রতিবছর দুর্গা পুজো হয়। নিজেও বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এবারেও প্রতিমা নিরঞ্জনের দিন ধুনুচি হাতে মেতে ওঠেন তিনি। মুখে মাস্ক আর পরনে লাল টুকটুকে শাড়ি। হাসতে হাসতে মাকে বিদায় জানালেন অভিনেত্রী। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media