Bengali SerialHoop Plus

Dipanwita Rakshit: শরীরে স্পষ্ট লাল দাগ, ‘ভালোবাসার কামড়’ খেয়েছেন খুকুমণি! কটাক্ষ নেটিজেনদের

পান থেকে চুন খসলেই ইদানিং সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং-এর শিকার হন তারকারা। এবার টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’-র নায়িকা দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) হলেন ট্রোলিং-এর সম্মুখীন।

সম্প্রতি দীপান্বিতা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছিলেন। তাঁর ইন্সটাগ্রাম রিল সাধারণত বোল্ড হয়। দীপান্বিতা এবার যে রিলটি শেয়ার করেছেন সেখানে ফ্রন্ট ওপেন অফ হোয়াইট শার্ট পরে রয়েছেন তিনি। শার্টটি সামনে খোলামেলা হওয়ার কারণে দীপান্বিতার বুকের কাছে একটি লাল রঙের দাগ দেখা গিয়েছে। নেটিজেনদের একাংশ মনে করছেন, এটি নাকি লাভ বাইট। এমনকি তাঁরা এই বিষয়ে প্রশ্ন তুলেছেন। দীপান্বিতা নিজে এই বিষয়ে মুখ না খুললেও তাঁর এক অনুরাগী এগিয়ে এসেছেন তাঁর সমর্থনে। তিনি জানিয়েছেন, এই দাগটি পিম্পলের, এটি কোনো লাভ বাইট নয়।

অনস্ক্রিন বিহান ও খুকুমণির সম্পর্কের রসায়ন মজবুত না হলেও ইন্সটাগ্রাম রিলে তাঁদের কেমিস্ট্রি প্রশংসিত হয়েছে। তবে এত কিছুর পরেও গত কয়েক সপ্তাহে টিআরপি চার্টে প্রথম পাঁচে নেই খুকুমণি। ফলে অবশ্যই এবার এই সিরিয়ালের চিত্রনাট্যকারকে নতুন টুইস্ট আনার কথা ভাবতে হচ্ছে।

‘খুকুমণি হোম ডেলিভারি’ শুরু হওয়ার সময় নির্মাতারা এই সিরিয়ালের প্রোমোশন করতে বহু ইউটিউব ফুড ভ্লগারের সাহায্য নিয়েছিলেন। এঁদের মধ্যে অন্যতম ‘ভিলফুড’ ও ‘পপি’স কিচেন’। কিন্তু তারপরেও এই সিরিয়ালের টিআরপি আগের তুলনায় আশানুরূপ নয়।

whatsapp logo