whatsapp channel

Shakib Khan: আমি তো মাত্র দুটো বিয়ে করেছি: শাকিব খান

পঞ্চমীর দিন থেকে দুই বাংলা জুড়ে ছেয়ে গিয়েছেন বাংলাদেশের বিখ্যাত নায়ক শাকিব খান (Shakib Khan)। প্রকাশ্যে এসেছে তাঁর দ্বিতীয় বিয়ে ও পুত্রসন্তানের খবর। পঞ্চমীর দিন সকালে বাংলাদেশের নায়িকা শবনম খান…

Avatar

Nilanjana Pande

পঞ্চমীর দিন থেকে দুই বাংলা জুড়ে ছেয়ে গিয়েছেন বাংলাদেশের বিখ্যাত নায়ক শাকিব খান (Shakib Khan)। প্রকাশ্যে এসেছে তাঁর দ্বিতীয় বিয়ে ও পুত্রসন্তানের খবর। পঞ্চমীর দিন সকালে বাংলাদেশের নায়িকা শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) তাঁর ফেসবুক পোস্টে শাকিব ও তাঁর পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ছবি শেয়ার করেন। এতদিন তাঁর অনুরাগীরা জানতেন বুবলি অবিবাহিত। কিন্তু এবার জানা গিয়েছে, শাকিবের সাথে আড়াই বছর আগেই বুবলির বিয়ে হয়ে গিয়েছিল। এরপর 2020 সালে জন্ম হয় বীরের। কিন্তু এরপর থেকেই শাকিবের সাথে একাধিক নায়িকার সম্পর্কের কথা প্রকাশ্যে আসছে। এমনকি তাঁরা দাবি করছেন, তাঁদের সন্তানের পিতা শাকিব। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন শাকিব নিজেই।

বৃহস্পতিবার শাকিব জানিয়েছেন, তিনি প্রায় একশোটি ফিল্মে অভিনয় করেছেন। কিন্তু প্রত্যেক ফিল্মের নায়িকার সাথে সম্পর্কে জড়ানোর কথা অস্বীকার করে শাকিব বলেছেন, তিনি মাত্র দুইজনকে বিয়ে করেছে। প্রসঙ্গত, শাকিবের প্রাক্তন স্ত্রীর নাম অপু বিশ্বাস (Apu Biswas)। তাঁর ও শাকিবের একমাত্র পুত্রসন্তানের নাম জয় (Abram Khan Joy)। শাকিবের মতে, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না। সংসার কখনও একজনের জন্য সুখী হয় না। শাকিব নিজেও বর্তমানে একটি সুখী সংসার চান।

 

View this post on Instagram

 

A post shared by Shakib Khan (@theshakibkhan)

শাকিব জানেন, সেলিব্রিটিদের নিয়ে সাধারণ মানুষের উৎসাহ রয়েছে। তবে তিনি মনে করেন, সেলেবদেরও ব্যক্তিগত জীবন রয়েছে। অযথাই তাঁর দুটি বিয়ের ঘটনাকে বড় করে দেখাচ্ছেন কিছু ঈর্ষাপরায়ণ মানুষ কারণ তাঁরা শাকিবের সফলতা পছন্দ করেন না বলে মনে করছেন তিনি। এই প্রসঙ্গে শাকিব টেনে এনেছেন ইলন মাস্ক, প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee)-র নাম। প্রসেনজিৎ তিনবার বিয়ে করেছেন। কিন্তু তা নিয়ে এত সমালোচনা হয়নি বলে মনে করেন শাকিব।

কিন্তু শাকিব যখন সমালোচনা চান না, তাহলে তিনি কেন বুবলির সাথে তাঁর বিয়ে ও বীরের জন্মের কথা এতদিন লুকিয়ে রেখেছিলেন। নিজেও তো এই তথ্য প্রকাশ করতে পারতেন তিনি! এই কারণে প্রসেনজিৎ-এর সাথে শাকিবের তুলনা অপ্রাসঙ্গিক। প্রসেনজিৎ কিন্তু তাঁর বিয়ে ও সন্তানদের কথা লুকিয়ে রাখেননি। তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কেও সমালোচনা হয়েছে। কিন্তু প্রসেনজিৎ অত্যন্ত শালীনতার সাথে জীবন যাপন করেছেন।

whatsapp logo