whatsapp channel

Rituparna Sengupta: সিঁদুরে রাঙা হয়ে বিজয়া দশমীর শুভেচ্ছা ঋতুপর্ণার

দুর্গাপুজো সদ্য অতিক্রান্ত। এখনও অবধি কলকাতা সহ মফস্বলের সব দেবী প্রতিমা বিসর্জন হয়নি। উপরন্তু জেলায় জেলায় চলছে কার্ণিভালের প্রস্তুতি। কলকাতার রেড রোডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) প্রতি বছরই কার্ণিভালের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দুর্গাপুজো সদ্য অতিক্রান্ত। এখনও অবধি কলকাতা সহ মফস্বলের সব দেবী প্রতিমা বিসর্জন হয়নি। উপরন্তু জেলায় জেলায় চলছে কার্ণিভালের প্রস্তুতি। কলকাতার রেড রোডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) প্রতি বছরই কার্ণিভালের আয়োজন করেন। কারণ দুর্গাপুজো পেয়েছে হেরিটেজ-এর তকমা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হচ্ছে একের পর এক বিজয়া দশমীর ছবি, ভিডিও ও মিম। ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) সম্প্রতি বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়ে অনুরাগীদের সাথে শেয়ার করলেন একটি ভিডিও।

Advertisements

এদিন ঋতুপর্ণা ইন্সটাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে লাল পাড়-সাদা শাড়ি পরে সকলের সাথে সিঁদুর খেলতে। রয়েছেন ঋতুপর্ণার স্বামী। মা দুর্গার সামনে স্বামীর সাথে বসে ছবি তুলেছেন ঋতুপর্ণা। তাঁর গালে দিয়েছেন লাল সিঁদুরের ছোঁয়া। উপস্থিত ছিল ঋতুপর্ণার কন্যাও। তার গালও রাঙা হয়েছে লাল সিঁদুরে। মা-বাবা-মেয়ের একটি পারিবারিক ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ঋতুপর্ণা। ঋতুপর্ণার শেয়ার করা এই ভিডিওটি যথেষ্ট উচ্ছ্বসিত তাঁর অনুরাগীদের একাংশ। অনেকেই লিখেছেন, নায়িকা যথেষ্ট ডাউন টু আর্থ। অনেকের ভালো লেগেছে সকলের সাথে মিশে গিয়ে ঋতুপর্ণার সিঁদুর খেলা।

Advertisements

সাম্প্রতিক কালে রিলিজ করেছে ঋতুপর্ণা প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘দত্তা’। কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায় (Sharatchandra Chatterjee)-র উপন্যাস অবলম্বনে নির্মিত এই ফিল্ম বক্স অফিসে মাঝারি ধরনের হিট হয়েছিল। এছাড়াও ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘স্পর্শ’-য় অভিনয় করছেন ঋতুপর্ণা।

Advertisements

তাঁর হাতে রয়েছে কয়েকটি হিন্দি ফিল্ম। অপরদিকে আগামী ডিসেম্বর মাস থেকে ঋতুপর্ণার প্রযোজিত ফিল্ম ‘পুরাতন’-এর শুটিং শুরু হতে চলেছে। এই ফিল্মের মাধ্যমে দীর্ঘ চৌদ্দ বছর পর বাংলা সিনেমায় ফিরতে চলেছেন শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)। ফিল্মটি পরিচালনা করছেন সুমন ঘোষ (Suman Ghosh)।

Advertisements

whatsapp logo
Advertisements