whatsapp channel

হিন্দু দেব-দেবীদের নিয়ে অশ্লীল মন্তব্য সহ্য করব না, সাফ জানালেন কঙ্গনা রানাওয়াত

সুশান্তের মৃত্যুর পর থেকেই নেপোটিজম নিয়ে নিজের মত ব্যক্ত করে বিভিন্ন সময়ে বিভিন্ন রকম বিতর্কে জড়িয়ে চলেছেন কঙ্গনা। এই নিয়ে পাল্টা সমালোচনাও শুনতে হচ্ছে অভিনেত্রীকে। কিন্তু তিনি যে দমার পাত্র…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্তের মৃত্যুর পর থেকেই নেপোটিজম নিয়ে নিজের মত ব্যক্ত করে বিভিন্ন সময়ে বিভিন্ন রকম বিতর্কে জড়িয়ে চলেছেন কঙ্গনা। এই নিয়ে পাল্টা সমালোচনাও শুনতে হচ্ছে অভিনেত্রীকে। কিন্তু তিনি যে দমার পাত্র নন তা তাঁর বেপরোয়া মন্তব্যগুলিই প্রমাণ করে। বরং সমালোচকদের দিকেও দ্বিগুণ উৎসাহ নিয়ে তেড়ে যেতে দ্বিধা বোধ করছেন না।

Advertisements

এবার একটি ধর্মীয় ব্যাপার নিয়ে প্রতিবাদ করে উঠলেন বলিউড কুইন। ট্যুইটারে মা কালীর একটি বিকৃত ছবি শেয়ার করে জনৈক নেটিজেন তাচ্ছিল্য করে লেখে–‘ওঃ! হিন্দু ধর্মের প্রেমে পড়লাম। আমি জানতাম না আপনাদের এমন সেক্সী দেবী রয়েছেন। কেন সবাই অন্য কোনো ধর্ম বেছে নেয়, কে জানে?

Advertisements

পোস্টটির কড়া জবাব দেন কঙ্গনা। কঙ্গনা লেখেন– আপনাকে ধিক্কার। কাল ভৈরবের স্ত্রী মহাকালী ভৈরবী, যিনি মৃত্যুর দেবী রূপে পূজিতা হন, শিল্পের ধুয়ো তুলে তাঁকে অপমান করলেন! আপনার মায়ের দুধ পান করানো বা জন্ম দেওয়ার দৃশ্য মনে করলেও কি রাতে আপনার চাপা যৌনতা জেগে ওঠে?’কঙ্গনার উপযুক্ত তীক্ষ্ণ এই জবাব সমর্থন করছেন নেটিজেনরা।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media