whatsapp channel

Nandini Didi: নন্দিনী দিদির দিন ফুরোলো, নিউটাউনের দোকান সামলাবেন সুন্দরী বোন সঙ্গীতা!

সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হন বহু মানুষ। নন্দিনী দিদির (Nandini Didi) জনপ্রিয়তাও বেড়েছে সোশ্যাল মিডিয়ার জন্যই। ডালহৌসির অফিস পাড়ায় এক চিলতে ভাতের হোটেল চালানো মমতা গঙ্গোপাধ্যায় ওরফে নন্দিনী দিদি রাতারাতি…

Avatar

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হন বহু মানুষ। নন্দিনী দিদির (Nandini Didi) জনপ্রিয়তাও বেড়েছে সোশ্যাল মিডিয়ার জন্যই। ডালহৌসির অফিস পাড়ায় এক চিলতে ভাতের হোটেল চালানো মমতা গঙ্গোপাধ্যায় ওরফে নন্দিনী দিদি রাতারাতি লাইমলাইটে চলে আসেন ইউটিউবারদের দৌলতে। তারপর থেকেই উত্থানের শুরু তাঁর। বর্তমানে ডালহৌসির দোকান ছাড়াও নিউটাউনে একটি দোকান খুলেছেন নন্দিনী দিদি। নাম দিয়েছেন ‘নন্দিনীদির হেঁশেল’। তবে ডালহৌসির দোকানটি কিন্তু উঠে যাচ্ছে না। সেই দোকানটিও একই ভাবে চালাবেন তিনি। তবে নিউটাউনের দোকান থাকছে কার দায়িত্বে?

নতুন দোকান খোলার সঙ্গে সঙ্গেই আরো এক গুঞ্জন ছড়িয়ে পড়েছে। নিজের বোন সঙ্গীতার কাঁধে নাকি এই দোকানের দায়িত্ব দিতে চলেছেন নন্দিনী। নন্দিনী দিদির থেকে কম সুন্দরী নন তাঁর বোন। দিদির সঙ্গেই সব দায়দায়িত্ব সামলান সঙ্গীতা। ১২ জানুয়ারি নতুন দোকান উদ্বোধনের দিন ইউটিউবারদের ক্যামেরার সামনে তিনি জানান, নতুন দোকান উদ্বোধন হয়েছে। খুবই খুশি তিনি। সেই সঙ্গে নতুন দোকানের মেনুর খোঁজও দিলেন সঙ্গীতা।

Nandini Didi: নন্দিনী দিদির দিন ফুরোলো, নিউটাউনের দোকান সামলাবেন সুন্দরী বোন সঙ্গীতা!

নন্দিনী দিদির ডালহৌসির দোকানে বাঙালি থালি আইটেম পাওয়া যায়। সেসব পাওয়া যাবে এখানেও। সঙ্গীতা জানান, ভেজ থালির সঙ্গে সঙ্গে ফিশ, চিকেন থালি থাকছে। তেমনি থাকবে পোলাও আলুর দম, পোলাও মাটন কারিও। সন্ধ্যার দিকে আরো কিছু বিশেষ পদ যোগ করা যেতে পারে বলেও জানান নন্দিনী দিদির বোন। এই দোকানের দায়িত্ব কি তাঁর উপরে? সঙ্গীতা অবশ্য স্পষ্ট জানান, এটা তাঁর দিদি, নন্দিনী দির হোটেল। তাঁরই থাকবে। তবে দোকান তো নিজেদের। তাই তিনিও সাহায্য করবেন দিদিকে।

নন্দিনী দিদির নিউ টাউনের দোকান উদ্বোধনের একটি ভিডিও-ও বেশ ভাইরাল হয়েছিল। ভিডিওতে নন্দিনীকে দেখা গিয়েছিল নীল রঙের হ্যান্ডলুম শাড়ি পরে। কাঁধের উপরে ফেলা একটি কালো রঙের চাদর। বাবাকে পাশে নিয়ে কেক কাটতে দেখা গিয়েছিল নন্দিনী দিদিকে। সকাল থেকে দুপুর তিনটে পর্যন্ত ডালহৌসির দোকান সামলাবেন নন্দিনী। তারপরসেই দোকান বন্ধ করে আসবেন নিউটাউনে। এই দোকান খোলা থাকবে রাত ১১ টা পর্যন্ত।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই