Bengali SerialHoop Plus

ঐন্দ্রিলার প্রয়াণে স্থগিত নিজের বিয়ে, বন্ধু সৌরভের বিয়েতে এলেন সব্যসাচী

2022 সালের নভেম্বর মাস সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)-র জীবনে ‘ব্ল্যাক ডে’জ’। না ফেরার দেশে চলে গিয়েছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ইউয়িং সারকোমা নামক বিরল প্রজাতির ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তিনি। দুইবার মারণ রোগের সাথে লড়াইয়ে জিতলেও শেষ রক্ষা হয়নি। গত বছর নভেম্বর মাসে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। যমে-মানুষে লড়াই চলেছিল হাসপাতালের বিছানায়। কিন্তু চিকিৎসকদের সব প্রচেষ্টা ব্যর্থ করে চলে গিয়েছিলেন ঐন্দ্রিলা। গত দেড় বছর ধরে একরাশ স্মৃতি নিয়ে জীবনের পথে এগিয়ে চলেছেন সব্যসাচী। অভিনয় শুরু করেছেন স্টার জলসার ধারাবাহিক ‘রামপ্রসাদ’-এ। এই ধারাবাহিকে নামভূমিকায় অভিনয় করছেন তিনি।

জানা গিয়েছে, ঐন্দ্রিলার সাথে সব্যসাচীর বিয়ের কথা ছিল। প্রথমে দুই পরিবারের সদস্যরা গত বছর বিয়ের কথা তুললে ঐন্দ্রিলা তাঁর মাকে বলেছিলেন, চুলটা আগামী দুই মাসের মধ্যে লম্বা হয়ে গেলে তারপর বিয়ে করবেন। কিন্তু নিয়তি প্রমাণ করে দিল, সে নিষ্ঠুর। ঐন্দ্রিলার শেষ ইন্সটাগ্রামে পোস্টে সব্যসাচীর সাথে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, তাঁর বেঁচে থাকার কারণ। ঐন্দ্রিলা নেই। তবু সব্যসাচীর হৃদয়ে অনেক বেশি করে আছেন তিনি। গত 15 ই ডিসেম্বর, সব্যসাচীর বিজনেস পার্টনার ও ঘনিষ্ঠ বন্ধু সৌরভ দাস (Sourav Das)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন দর্শণা বণিক (Darshana Banik)।

সব্যসাচী এসেছিলেন। পরনে ছিল গাঢ় নীল রঙের পাঞ্জাবি ও পাজামা। কিন্তু তিনি এলেন রাত দশটার পর। তখন হয়ে গিয়েছে সিঁদুরদান সহ বিয়ের যাবতীয় আচার-অনুষ্ঠান। নবদম্পতির পাশে দাঁড়িয়ে ছবি তুললেন সব্যসাচী। তৃণা সাহা (Trina Saha)-র সাথেও তাঁর বন্ধুত্বপূর্ণ মুহূর্ত ক্যামেরাবন্দি হল। তবে এদিন দেরি করে আসার কারণ ছিল ‘রামপ্রসাদ’-এর শুটিং।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব অবলম্বন করছেন সব্যসাচী। যান না কোনো সামাজিক অনুষ্ঠানেও। কিন্তু কঠিন সময়ের বন্ধুত্বকে অস্বীকার করেন কি করে? ফলে সৌরভ ও দর্শণার বিয়েতে একরাশ শুভেচ্ছা নিয়ে উপস্থিত ছিলেন ঐন্দ্রিলার সব্যসাচী।

whatsapp logo