Bengali SerialHoop Plus

Neel-Trina: ভেজা শরীরে অন্তরঙ্গ মুহূর্তে স্বামী নীলকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তৃণা!

তৃণা সাহা (Trina Saha) বলেছিলেন, তিনি কোটি টাকা কখনও চোখে দেখেননি। কিন্তু তাঁর লাইফস্টাইল দেখে তা মনে হয় না। কিছুদিন আগেই সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তৃণা। সেখানে ছুটি কাটিয়ে ফিরেই 8 ই জুন মধ্যরাত থেকে শুরু করেছেন তাঁর স্বামী অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)-র জন্মদিন উপলক্ষ্যে সেলিব্রেশন। বুধবার রাতে বাইপাসের ধারে পাঁচতারা হোটেল জে.ডব্লিউ. ম্যারিয়টে নীলের জন্মদিনে সারপ্রাইজ বার্থডে পার্টির আয়োজন করেছিলেন তৃণা। চারপাশ সাজানো হয়েছিল ‘হ্যাপি বার্থডে’ লেখা স্লাইড দিয়ে। তৃণার পরনে ছিল হলুদ রঙের গাউন। নীল পরেছিলেন সাদা রঙের টি-শার্ট, ট্রাউজার ও জ্যাকেট। পার্টিতে আমন্ত্রিত ছিলেন সুস্মিতা দে (Susmita Dey) সহ নীল ও তৃণার ঘনিষ্ঠ বন্ধুরা। ব্যবস্থা ছিল পুল পার্টিরও।

পুলে শার্টলেস হয়ে নেমে পড়েছিলেন নীল। গোলাপি মনোকিনিতে স্বামীকে সঙ্গ দিতে ছিলেন তৃণাও। 8 ই জুন দুপুরে নীল ও তৃণা দুজনে এই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ছবিগুলি শেয়ার করে নীলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তৃণা। প্রত্যুত্তরে নীল লিখেছেন, তুমি আমার দিনকে স্পেশ্যাল করে তুলেছ। অনুরাগীরাও নীলকে জানিয়েছেন জন্মদিনের অনেক শুভেচ্ছা। কিছুদিন আগে অবধি তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে সরগরম ছিল স্টুডিওপাড়া। হয়তো তৃণা এই গুঞ্জনকে মিথ্যা প্রমাণ করার জন্য নীলের জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন।

তৃণা অনেক আগেই ফিল্মে ডেবিউ করেছিলেন। এবার বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন নীল। বাংলা ফিল্ম ‘গুডবাই ভেনিস’ -এর মাধ্যমে রূপোলি পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন নীল। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করতে চলেছেন দর্শণা বণিক (Darshana Banik), সৌরভ দাস (Sourav Das)-রা।

ফিল্মের একটি বড় অংশের শুটিং হবে ভেনিসে। পাঁচ বন্ধুর রোড ট্রিপের কাহিনী নিয়ে তৈরি হবে ‘গুডবাই ভেনিস’। বর্তমানে নীলকে দেখা যাচ্ছে স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ।

whatsapp logo