whatsapp channel

Kareena-Karishma: হলুদ মনোকিনিতে লাস্যময়ী করিনা, নজরকাড়া ছবি ভাইরাল নেটদুনিয়ায়

বরাবর পরিবার এবং বন্ধুদের সঙ্গে ছুটি কাটানো উপভোগ করেন বেবো অর্থাৎ করিনা কাপুর। কখনও স্বামী সইফ এবং দুই পুত্র আবার কখনও পারিবারিক বন্ধুর সাথে ছুটি কাটতে বেড়িয়ে পরেন তিনি। নিজের…

Avatar

HoopHaap Digital Media

বরাবর পরিবার এবং বন্ধুদের সঙ্গে ছুটি কাটানো উপভোগ করেন বেবো অর্থাৎ করিনা কাপুর। কখনও স্বামী সইফ এবং দুই পুত্র আবার কখনও পারিবারিক বন্ধুর সাথে ছুটি কাটতে বেড়িয়ে পরেন তিনি। নিজের এই একান্ত অবসরকে খুব কম ক্যামেরাবন্দি করে রাখেন তিনি। কিন্তু এবারের ছুটিটা বেশ ভালোই উপভোগ করছেন তিনি কারণ এই বারের ছুটিটি বিশেষ।

করিনা কাপুর বর্তমানে তাঁর বোন করিশ্মা কাপুর, ছেলে তৈমুর এবং জেহ আলী খান এবং ভাগ্নে কিয়ান রাজ কাপুরের সাথে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। বিস্তীর্ণ সৈকতকে উপভোগ করে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তার সাথে যোগ দিয়েছেন তার বন্ধু নাতাশা পুনাওয়ালা। অভিনেত্রী কারিশমা এবং নাতাশার সাথে নিজের একটি ছবি ভাগ করেছেন যখন তারা পুল সেশন উপভোগ করেছেন। পোস্টে, তিনজনকেই জমকালো বিকিনি পরে দেখা যাচ্ছে।

হলুদ মনোকিনিতে বেবোকে লাস্যময়ী দেখাচ্ছে। করিশ্মাকে একটি কালো এবং নাতাশাকে একটি ধূসর বিকিনিতে দেখা যাচ্ছে। পোস্টটি শেয়ার করে করিনা কাপুর ক্যাপশন দিয়েছেন, “আলোহা এবং “মেয়ে বন্ধুরা”।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন বলিউডের তারকা অভিনেত্রী করিনা কাপুর খান। বাঙালি পরিচালক সুজয় ঘোষের হাত ধরে ওটিটিতে আসছেন তিনি। জাপানি লেখক কেইগো হিগাসিনো-র ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এস’-র বলিউড ভার্সন আসছে নেটফ্লিক্সে। সেখানে করিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জয়দীপ আহাতওয়াত ও বিজয় বর্মা।

লম্বা বিরতি কাটিয়ে অভিনয়ে ফেরা প্রসঙ্গে কারিনা বলেন, ‘ছবিটির অংশ হতে পেরে আমি বিভিন্ন কারণে উচ্ছ্বসিত। নেটমাধ্যমে এটা আমার প্রথম কাজ। দ্বিতীয় সন্তানের জন্মের পর এই ছবি দিয়েই আবার অভিনয়ে ফিরছি।’

পরিচালক সুজয় ঘোষের প্রশংসা করে করিনা বলেন, ‘ওর কাজ দেখেছি। বলাই বাহুল্য ওর ছবি দারুণ লাগে, কাজের নিজস্ব ধরন আছে। তাছাড়া ও কী করতে চাইছে সেই বিষয়েও নিশ্চিত থাকে।’জেহ-এর জন্মের পর এই সিনেমার মাধ্যমেই অভিনয়ে ফিরতে চলেছেন করিনা কাপুর। তবে কবে নাগাদ সিনেমাটির শুটিং শুরু হবে তা জানা যায়নি। এটি প্রযোজনা করছে ১২তম স্ট্রিট এন্টারটেইনমেন্ট, নর্দান লাইটস ফিল্মস, ক্রস পিকচার্স।

Avatar