BollywoodHoop Plus

Ameesha Patel: খোলামেলা পোশাকে বুক না ঢাকায় মূল্য চোকাতে হয়েছিল অমিশা পটেলকে

ফিল্মি দুনিয়ার আনাচে-কানাচে বহু কাহিনী ঘুরে বেড়ায়। কয়েকটি শুধুই গুজব। কিছু গুজবের আড়ালে ঢাকা সত্য ঘটনা। কিছু পাবলিসিটি স্টান্ট। অমিশা পটেল (Ameesha Patel) ও সঞ্জয় দত্ত (Sanjay Dutt)-এর সম্পর্ক নিয়ে প্রচলিত রয়েছে এমনই একটি কাহিনী।

2012 সালে ডেভিড ধাওয়ান (David Dhawan)-এর ছেলে রোহিত ধাওয়ান (Rohit Dhawan)-এর বিয়ের অনুষ্ঠান হচ্ছিল গোয়ায়। সেই সময় করোনা অতিমারী বলে কিছুই গ্রাস করেনি পৃথিবীকে। ফলে বিয়ের আসর ছিল পাঁচতারা। রোহিতের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মুম্বই থেকে গোয়া গিয়েছিলেন একাধিক বলিউড তারকা। তাদের মধ্যে ছিলেন সঞ্জয় দত্ত, তাঁর স্ত্রী মান্যতা দত্ত (Manyata Dutt) ও অমিশা পটেল। অমিশার পরনে ছিল অতিরিক্ত খোলামেলা পোশাক। সাধারণতঃ ভারতীয় বিয়ের অনুষ্ঠানে মেয়েদের এই ধরনের পোশাক পরতে দেখা যায় না। ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, সঞ্জয় একটু রক্ষণশীল।

তিনি মেয়েদের খোলামেলা পোশাক পরা পছন্দ করেন না। এই কারণে সঞ্জয় অমিশাকে বলেছিলেন, তিনি অমিশাকে বোন হিসাবে দেখেন। এই কারণে অমিশার এই ধরনের পোশাক পরা তাঁর পছন্দ নয়। এরপর নিজের হাতে অমিশার ওড়না দিয়ে তাঁর অতিরিক্ত ডিপ নেক পোশাকের উর্ধ্বাংশ ঢেকে দিয়েছিলেন সঞ্জয়। কিন্তু তৎক্ষণাৎ অমিশা তাঁর ওড়না খুলে ফেলে সঞ্জয়কে বলেন, তিনি অমিশাকে জ্ঞান দেওয়ার কেউ নন। সঞ্জয়ের বিরুদ্ধে খারাপ ব্যবহারের অভিযোগ করেন অমিশা।

এরপরেই সঞ্জয় ও মান্যতা, রোহিতের সঙ্গীতের আসর ছেড়ে মুম্বই ফিরে যান। কিন্তু এই ঘটনার ফল পরবর্তীকালে মারাত্মক হয়। অপমানিত সঞ্জয় কাজ করতে চাননি অমিশার সাথে। ফলে ডেভিড ধাওয়ান ও প্রিয়দর্শন (Priyadarshan)-এর ফিল্ম থেকে বাদ দেওয়া হয় অমিশাকে। অমিশা কিন্তু এই ধরনের কোনও ঘটনার কথা অস্বীকার করে বলেছেন, সঞ্জয় তাঁর ঘনিষ্ঠ বন্ধু। তিনি পাশে থাকলে অমিশাকে ছোঁয়ার সাহস কারো নেই। এই ঘটনাকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন অমিশা।

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

whatsapp logo