Hoop PlusTollywood

Anirban Bhattacharya: বিয়ের পরই বডি শেমিংয়ের শিকার মধুরিমা, ট্রোল প্রসঙ্গে মুখ খুললেন অনির্বাণ ভট্টাচার্য

এক বছর আগে নাট্যশিল্পী মধুরিমা গোস্বামী (Madhurima Goswami)-র সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। তাঁদের বিয়ের ছবি ভাইরাল হওয়ার পরেই মধুরিমাকে বডি শেমিং-এর মুখোমুখি হতে হয়। প্রশ্ন ওঠে তাঁর সিঁদুর পরার ধরন ও মালাবদল নিয়েও। এবার স্ত্রীকে ট্রোলিং সম্পর্কে মুখ খুললেন অনির্বাণ।

অনির্বাণ ও মধুরিমার বিয়ে হয়েছিল অত্যন্ত সাধারণ ভাবেই। তাঁদের বিয়ের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শুরু হয়েছিল মধুরিমাকে ট্রোল করা। এই প্রসঙ্গে অনির্বাণ জানালেন, প্রকৃতপক্ষে, সোশ্যাল মিডিয়ার যুগে অভিনেতা-অভিনেত্রীরা ট্রোলে ইমিউন হয়ে গিয়েছেন। এগুলি তাঁদের অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে। ফলে ট্রোলিং নিয়ে এখন কেউ আর ভাবেন না। অনির্বাণের মতে, নেটিজেনদের একাংশ মানুষকে অযথা ট্রোল করে অক্সিজেন পান। এটাই তাঁদের বেঁচে থাকার রসদ। অনির্বাণ বলেছেন, সমাজ এখন এই স্থানেই চলে এসেছে। ট্রোলিং নিয়ে সবাই মিলে প্রতিবাদ করলে হয়তো কাজ হবে। কিন্তু বাঙালি জাতি একসঙ্গে কোনো কাজ করার কথা ভাবতেই পারে না।

2020 সালে একটি সাক্ষাৎকারে অনির্বাণ ট্রোলের বিরুদ্ধে প্রতিবাদ সম্পর্কে বলেছিলেন, সোশ্যাল মিডিয়া এই মুহূর্তে প্রতিবাদের জায়গা নয়। সেখানে এখন ট্রোল ও মিমের রাজত্ব চলছে।

গত বছর ডিসেম্বর মাসে মুকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী (Niranjan Goswami)-র মেয়ে মধুরিমার সঙ্গে সল্টলেকের ‘ন্যাশনাল মাইম ইনস্টিটিউট’-এ ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে আইনি বিয়ে হয় অনির্বাণের। তাঁদের ‘হাতিবাগান সঙ্ঘারাম’ থেকে তৈরি হওয়া প্রেম পরিণতি পায় দাম্পত্যে। এরপর টলিউড তারকাদের জন্য তাঁরা একটি রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন। নিজেদের সম্পর্ক ও পারিবারিক জীবনকে বরাবর ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন অনির্বাণ ও মধুরিমা।

whatsapp logo