whatsapp channel

Chiranjeet Chakraborty: এদিক-ওদিক ছড়িয়ে রয়েছে আমার বান্ধবীরা, ভয় লাগে: চিরঞ্জিত চক্রবর্তী

শনিবার গ্রেফতার হয়েছেন রাজ্যের শিল্পমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। তাঁর বিরুদ্ধে রয়েছে স্কুল নিয়োগে দূর্নীতির অভিযোগ। পার্থর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)-র বাড়ি থেকে উদ্ধার হয়েছে…

Avatar

শনিবার গ্রেফতার হয়েছেন রাজ্যের শিল্পমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। তাঁর বিরুদ্ধে রয়েছে স্কুল নিয়োগে দূর্নীতির অভিযোগ। পার্থর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)-র বাড়ি থেকে উদ্ধার হয়েছে কুড়ি কোটি টাকার বেশি অর্থ। এমনকি পশ্চিমবঙ্গ শিক্ষা দফতরের খামের মধ্যেও পাওয়া গিয়েছে প্রচুর টাকা। লাগাতার জিজ্ঞাসাবাদের ফলে অসুস্থ বোধ করায় পার্থকে শনিবার রাতেই এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হাইকোর্টের নির্দেশে সোমবার তাঁকে এয়ার অ্যাম্বুল্যান্সের মাধ্যমে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে ভুবনেশ্বর। পার্থর গ্রেফতারি প্রসঙ্গে এবার মুখ খুললেন চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjeet Chakraborty)।

এদিন পূর্ব মেদিনীপুরের মেচেদায় একটি অনুষ্ঠানে গিয়েছিলেন চিরঞ্জিৎ। সেখানেই তিনি জানালেন তাঁর প্রতিক্রিয়া। চিরঞ্জিৎ বলেছেন, তাঁর বান্ধবীরা এদিক-সেদিক ছড়িয়ে আছেন। ফলে তাঁর রীতিমত ভয় করে। তবে তাঁর মতে, এটি বিজেপির চক্রান্ত হতে পারে। তবে তৃণমূলের সাথে যুক্ত ভরত কল (Bharat Kaul), তৃণা সাহা (Trina Saha)-রা বলছেন, যেকোন দলে ভালো-মন্দ দুই ধরনের লোক থাকেন। তার মানে কোনো রাজনৈতিক দল সম্পূর্ণ খারাপ হয়ে যায় না।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

অপরদিকে পার্থর দাবি, তিনি সম্পূর্ণ নির্দোষ, তাঁকে ফাঁসানো হচ্ছে। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) জানিয়েছেন, অর্পিতা মুখোপাধ্যায় কোনো ভাবেই যুক্ত নন তাঁদের দলের সাথে। কিন্তু গত বছরের বিধানসভা নির্বাচনে অর্পিতাকে দেখা গিয়েছে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করতে। যদি অর্পিতা তৃণমূলের সদস্য না হতেন, তাহলে তাঁর পক্ষে প্রচার করা সম্ভব ছিল না।

আজ, সকাল 9 টা 50-এ ভুবনেশ্বরে পৌঁছানোর পর পার্থকে নিয়ে যাওয়া হচ্ছে ভুবনেশ্বর এইমসে। তাঁর সাথে রয়েছেন ইডি-র তদন্ত আধিকারিক মিথিলেশ কুমার মিশ্র (Mithilesh Kumar Mishra), এসএসকেএম হাসপাতালের কার্ডিওলজিস্ট তুষারকান্তি পাত্র (Tusharkanti Patra) ও পার্থর আইনজীবী অনিন্দ্যকিশোর রাউত (Anindyakishor Raut)। ভুবনেশ্বর এইমসে কার্ডিওলজি, নেফ্রোলজি, এন্ডোক্রিনোলজি ও রেসপিরেটরি মেডিসিন বিভাগের বিশেষজ্ঞদের নিয়ে তৈরি হয়েছৈ বিশেষ মেডিক্যাল টিম। এই মুহূর্তে পার্থকে ভুবনেশ্বর এইমসের স্পেশ্যাল কেবিনে রাখা হয়েছে। আজ বিকাল চারটেয় মামলার শুনানির সময় ভার্চুয়াল মাধ্যমে পার্থকে পেশ করার ব্যবস্থা করেছে ইডি।

whatsapp logo