BollywoodHoop Plus

Sunny Leone: পর্ণ-তারকা নয়, সামাজিক সেবা প্রদান করতে চেয়েছিলেন সানি লিওনি

সানি লিওনি (Sunny Leone)-কে ইদানিং তাড়া করে বেড়ায় একটি ভয়। তাঁর পর্ণ তারকার জীবন সম্পর্কে তাঁর সন্তানরা বড় হয়ে জানতে পারলে তাঁরা কি মনে করবেন! কারণ গুগলে এখনও দেখা যায় ‘পেন্টহাউস’, ‘প্লে বয়’-এর মতো ম্যাগাজিনে সানির নগ্ন ছবি। তবে বরাবর সানি পর্ণ তারকা হতে চাননি। তিনি হতে চেয়েছিলেন নার্স।

সানির জীবন অবলম্বনে তৈরি ওয়েব সিরিজ ‘কারেনজিৎ কৌর’-এ রয়েছে সানির পর্ণ তারকা হয়ে ওঠার যাত্রাপথের কাহিনী। এই ওয়েব সিরিজটি জি ফাইভ ওটিটিতে দেখা যাচ্ছে। কানাডার পাট চুকিয়ে লস অ্যাঞ্জেলেসে চলে এসেছিলেন সানি ও তাঁর পরিবার। সেখানে একটি স্কুলে ভর্তি হয়েছিলেন সানি। একই স্কুলে পড়তেন তাঁর পিসির মেয়ে। প্রায় প্রতিদিনই সানির তুতো বোন সানিকে হেনস্থা করতেন। ফলে সানির মধ্যে জন্মে গিয়েছিল জেদ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানি এইসব ঘটনা জানিয়ে বলেছেন, জীবনে প্রথম চুম্বন তাঁর এগারো বছর বয়সে।

মাত্র ষোল বছর বয়সে স্কুলের একজন বাস্কেটবল খেলোয়াড়ের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন সানি। আঠারো বছর বয়সে সানি বুঝতে পেরেছিলেন, তিনি বাইসেক্সুয়াল অর্থাৎ উভকামী। ফলে সানির অজস্র প্রেমিকাও ছিল। কিন্তু দিনের পর দিন তাঁর পরিবারের আর্থিক অবস্থার অবনতি হচ্ছিল। একটি বিউটি কনটেস্ট জেতার পর সানি মডেলিং করতে শুরু করেন। মডেলিং-এর মাধ্যমেই তিনি পা রাখেন অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ধীরে ধীরে নামী পর্ণ তারকা হয়ে ওঠেন সানি।

পরবর্তীকালে ড্যানিয়েল ওয়েবার (Daniel Weber)-কে পঞ্জাবি মতে বিয়ে করেন সানি। বর্তমানে তাঁর একটি কন্যাসন্তান ও যমজ পুত্রসন্তান রয়েছে। এছাড়াও সানির নিজস্ব ক্লোদিং ব্র্যান্ড ও মেকআপ ব্র্যান্ড রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo