Advertisements

Neha Kakkar: খোলামেলা মডার্ন পোশাকে দেশি তড়কা, লাল পরী হয়ে মুগ্ধতা ছড়ালেন নেহা কক্কর

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

তাঁকে নিয়ে ট্রোলিং যতই হোক না কেন, বর্তমানে হিন্দি সঙ্গীত জগতের অন্যতম জনপ্রিয় গায়িকা যে তিনি তা অনেকেই স্বীকার করবেন। কথা হচ্ছে গায়িকা নেহা কক্করের (Neha Kakkar) ব্যাপারে। বর্তমানে বলিউড সঙ্গীত জগতের জনপ্রিয় তারকা হলেও যথেষ্ট সংগ্রাম করে এই জায়গায় এসে পৌঁছেছেন নেহা। এখন তিনি বিপুল ঐশ্বর্যের অধিকারিণী হলেও এক সময় মধ্যবিত্ত পরিবারে যথেষ্ট কঠিন সময় দেখেছেন নেহা।

মধ্যবিত্ত পরিবারের মেয়ে নেহা কক্কর। ছোট থেকেই সঙ্গীত চর্চার মধ্যে থেকেছেন তিনি। ছোটবেলায় দিদি আর ভাইয়ের সঙ্গে জাগ্রতায় ভক্তিমূলক গান গাইতেন তিনি। পরবর্তীকালে খ্যাতির আশায় তিনি এসে পৌঁছান মুম্বইতে। অংশ নেন ‘ইন্ডিয়ান আইডল’ এর মতো জনপ্রিয় গানের রিয়েলিটি শো তে। কিন্তু বিচারকদের মন জয় করতে ব্যর্থ হয়েছিলেন নেহা। সেই শো থেকে বেরিয়ে যেতে হয় তাঁকে।

তারপরে অবশ্য নিজের প্রতিভা আর পরিশ্রমের জোরেই সঙ্গীত জগতে পায়ের তলার মাটি শক্ত করেন নেহা। প্লেব্যাক সিঙ্গিং এর দুনিয়ায় নাম করার পাশাপাশি বর্তমানে বিভিন্ন রিমিক্স গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। নিজস্ব একটি পরিচিতি গড়ে তুলেছেন নেহা। পাশাপাশি যে শো থেকে এক সময় তাঁকে বেরিয়ে যেতে হয়েছিল, সেই ইন্ডিয়ান আইডল শোতেই এখন বিচারকের দায়িত্ব পালন করছেন তিনি।

সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় নেহা কক্কর। বেশ সক্রিয় থাকতে দেখা যায় তাঁকে নেট মাধ্যমে। সম্প্রতি নেহার কয়েকটি ছবি নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে ট্র্যাডিশনালের মেলবন্ধনে একটি লুক তৈরি করেছেন তিনি। অফ শোল্ডার লাল ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে কুন্দনের হার, বড় দুল আর হাতে এক গোছা চুড়ি পরে স্টাইলিং করেছেন নেহা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এই ডিজাইনার পোশাকটি আমি স্টাইল করেছি নিজের মতো দেশি ভাবে। ডিজাইনার এটা দেখলে ভাববে, আমি কেন এমনটা ভাবিনি’। নেহার এই লুক নেটিজেনদেরও বেশ পছন্দ হয়েছে। একজন লিখেছেন, ‘সুন্দরী’। আরেকজন লিখেছেন, ‘লেডি ইন রেড’। এর মধ্যেই ৩ লক্ষের বেশি লাইক পড়ে গিয়েছে নেহার এই ছবিগুলিতে।

 

View this post on Instagram

 

A post shared by Neha Kakkar (@nehakakkar)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow