Advertisements

Sreemoyee Chattoraj: বিয়ের পর দু মাসও কাটেনি, হাসপাতালে ভর্তি হলেন কাঞ্চন‌ পত্নী শ্রীময়ী

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ফেব্রুয়ারিতে প্রেম দিবসে রেজিস্ট্রি সারার পর মার্চের শুরুতেই ধুমধাম করে সামাজিক বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পরেই শ্রীময়ীকে নিজের জীবনে আইনি ভাবে স্বীকৃতি দেন কাঞ্চন। তাঁদের বিয়ে ছিল টলিউডে অন্যতম চর্চার বিষয়। গত ২ রা মার্চ বিয়ে করেছেন তাঁরা। তারপর মাস দেড়েক কাটতে না কাটতেই ফের চর্চায় শ্রীময়ী। হাসপাতালে ভর্তি করতে হয়েছে অভিনেত্রীকে।

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে শ্রীময়ী। কী হয়েছে কাঞ্চন পত্নীর? জানা যাচ্ছে, অতিরিক্ত গরমে নাকি অসুস্থ হয়ে পড়েছেন তিনি। বিগত বেশ অনেক দিন ধরেই তাপমাত্রার পারদ রয়েছে ৪০ ডিগ্রির আশেপাশে। এই ৪২ ডিগ্রি তাপমাত্রায় শুটিং করতে হচ্ছে তাঁকে। তার জেরেই ডিহাইড্রেশন হয়ে গিয়েছে শ্রীময়ীর। জানা যাচ্ছে, ডিহাইড্রেশনের জেরে রক্তচাপ, সুগার প্রচণ্ড কমে যায় তাঁর। পেটে মারাত্মক ব্যথা।

শ্রীময়ী জানান, শনিবার সারাদিন ওআরএস খেয়েছেন তিনি। রাতে শুটিং থেকে বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়েন তিনি। খুব অস্বস্তি লাগছিল। তারপর রবিবার রাতে প্রচণ্ড বাড়াবাড়ি হয় তাঁর। শ্রীময়ী জানান, খুব মাথা ঘুরছিল তাঁর। মনে হচ্ছে চোখে ঝাপসা দেখছেন। তারপরেই হাসপাতালে ভর্তি করতে হয় শ্রীময়ীকে। তিনি এই মুহূর্তে অভিনয় করছেন সান বাংলা চ্যানেলের ‘আকাশ কুসুম’ সিরিয়ালে। তবে কবে তিনি সুস্থ হয়ে কাজে ফিরবেন তা জানা যায়নি।

অন্যদিকে কাঞ্চন যোগ দিতে গিয়েছিলেন দলীয় প্রচারে। উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক প্রচারে যোগ দিতে গিয়েছিলেন। কিন্তু তাঁকে নাকি বাধা দেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁকে নাকি গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়। তবে কাঞ্চন জানান, তাঁকে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়নি। তিনি গাড়িতে উঠলে তাঁকে বলা হয় যে, গ্রামের লোকেরা তাঁকে দেখলে রিঅ্যাক্ট করছে। তাই তিনি যেন গ্রামে প্রচারে না যান। সেই কারণেই আর প্রচারে যাননি কাঞ্চন। তিনি বলেন, দলীয় প্রচারে গিয়েছিলেন তিনি। লোকসভার প্রার্থীর প্রচারে গিয়েছিলেন। তিনি নেমে যেতে বলেছেন, তাই নেমে গিয়েছেন বক্তব্য কাঞ্চনের।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow