Bengali SerialHoop Plus

প্রেমের সম্পর্কে শীলমোহর দিলেন দেবচন্দ্রিমা-রিজওয়ান!

‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে রিজওয়ান রাব্বানি শেখ (Rizwan Rabbani Sheikh) ওরফে সানি এবং দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Ray)-এর অনস্ক্রিন রসায়ন দর্শকদের বিশেষ পছন্দের ছিল। এই ধারাবাহিক অফ এয়ার হয়ে যাওয়ার পর ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে প্রতীক সেন (Pratik Sen)-এর বিপরীতে দেবচন্দ্রিমা অভিনয় করলেও হিট হয়নি তাঁদের রসায়ন। অপরদিকে ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে সানির বিপরীতে ছিলেন অন্য নায়িকা। সেই জুটিও বিশ বাঁও জলে। এই দুটি ধারাবাহিকও বর্তমানে শেষ হয়ে গিয়েছে। তবে দেবচন্দ্রিমার সাথে সানির বন্ধুত্ব বহুদিনের। এর আগে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন তৈরি হলেও দুজনেই তা উড়িয়ে দিয়েছেন। কিন্তু, রবিবার, ছুটির দিন দেবচন্দ্রিমা ও সানি দুজনেই একরকম হঠাৎই শেয়ার করেছেন তাঁদের একটি ছবি।

ইন্সটাগ্রামে এই ছবিটি শেয়ার করার পর থেকেই কমেন্ট সেকশনে শুভেচ্ছার ঢল নেমেছে। দেবচন্দ্রিমা ও সানির অনুরাগীদের একাংশ জিজ্ঞাসা করেছেন, এই ছবি শেয়ার করেই কি ‘সাঁঝের বাতি’ জুটি তাঁদের সম্পর্কের অফিশিয়াল ঘোষণা করলেন ! যদিও এই প্রসঙ্গ খোলসা করেননি দেবচন্দ্রিমা ও সানি। ছবিতে দেবচন্দ্রিমার পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার ড্রেস। সানি পরেছেন ফ্লোরাল প্রিন্টেড ব্লেজার। ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে তাঁরা ব্যবহার করেছেন হিন্দি গান ‘রাঞ্ঝা’।

প্রকৃতপক্ষে, দেবচন্দ্রিমা ও সানি একসাথে খবরে থাকার জন্য এই ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। বর্তমানে দেবচন্দ্রিমা করোনায় আক্রান্ত। ফলে তিনি ঘরবন্দি। সুস্থ হতে এখনও বেশ কিছুটা সময় লাগবে। সোশ্যাল মিডিয়ার যুগে ঘরবন্দি হলেও ভার্চুয়ালি উপস্থিত হওয়াই যায়। ফলে সানির সাথে ভার্চুয়ালি উপস্থিত হয়ে খবর তৈরি করলেন দেবচন্দ্রিমা।

আগামী দিনে তাঁকে দেখা যাবে সায়ন্তন ঘোষাল (Sayantan Ghoshal) পরিচালিত ওয়েব সিরিজ ‘হোমস্টে মার্ডার’-এ। এছাড়াও কালার্স চ্যানেলে একটি হিন্দি ধারাবাহিকে কাজ করার কথা দেবচন্দ্রিমার।

whatsapp logo