Hoop PlusTollywood

Queen Elizabeth: কুইন এলিজাবেথের মৃত্যুতে শোকপ্রকাশ করে ট্রোলের সম্মুখীন শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) 2022 যেন ক্রমশ বিতর্কিত হয়েই চলেছেন। একের পর এক ফিল্ম মুক্তি পাওয়ার পাশাপাশি ফিল্ম সংক্রান্ত বিতর্ক স্থান করে নিয়েছে তাঁর জীবনে। এবার ব্রিটেনের রানি এলিজাবেথ (Queen Elizabeth ll)-র মৃত্যুতে শোকপ্রকাশ করেও ট্রোলড হলেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে বালমোরাল ক্যাসলে ছিয়ানব্বই বছর বয়সে প্রয়াত হয়েছেন ব্রিটেনের রানি এলিজাবেথ। রানির মৃত্যুতে শোকপ্রকাশ করে শুভশ্রী ইন্সটাগ্রামে রানির অল্প বয়সের ছবি শেয়ার করেছেন। এরপরেই তাঁকে পড়তে হল তুমুল ট্রোলের মুখে। শুভশ্রী রানির ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, তাঁর গোটা জীবন দীর্ঘস্থায়ী বা ক্ষণস্থায়ী, তিনি তা রানির সেবায় নিযুক্ত করতে চান। রানির আত্মার শান্তি কামনা করেছেন শুভশ্রী। এরপরেই এই পোস্টের কমেন্ট বক্সে নেটিজেনদের একাংশ হাসির ইমোজি পোস্ট করেন।

অনেকে শুভশ্রীকে বলেছেন, তাঁর মন থেকে এখনও দাসত্ব যায়নি। অনেকে শুভশ্রীর দুঃখের কারণ জিজ্ঞাসা করেছেন। কারণ তাঁদের মতে, রানি এলিজাবেথ শুভশ্রীকে কোহিনূর দিয়ে যাননি। কোহিনূর পেয়ে রানির মৃত্যুতে শোকাহত হলে নাহয় কথা ছিল! অপর একজন লিখেছেন, কাকে সার্ভিস দিতে চান শুভশ্রী! শুভশ্রী যদিও ট্রোলিং-এর উত্তর দেননি।

তিনি আপাতত ব্যস্ত তাঁর আপকামিং ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’-এর প্রোমোশন নিয়ে। এই ফিল্মটি পরিচালনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। স্বাধীনতা দিবসের প্রাক্কালে রিলিজ করেছিল শুভশ্রী অভিনীত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’। এছাড়াও রিলিজ করেছে ‘বিসমিল্লাহ’। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে অভিনয় করেছেন ঋদ্ধি সেন (Ridhdhi Sen)। ‘ধর্মযুদ্ধ’ ও ‘বিসমিল্লাহ’ এই দুটি ফিল্ম অত্যন্ত বিতর্কিত হয়েছে।

whatsapp logo