whatsapp channel

ইমন অতীত, ভুলেছেন স্বস্তিকাকেও, এবার টলিউডের লাস্যময়ী নায়িকার সঙ্গী হলেন গায়ক শোভন!

সোহিনী সরকার (Sohini Sarkar)-এর জন্য গায়ক শোভন গঙ্গোপাধ্যায়(Shovan Ganguly)-র সাথে স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-র সম্পর্ক ভেঙে গিয়েছে কিনা তা জানা নেই। তবে একসময় স্বস্তিকা ও শোভন সংবাদমাধ্যমে বলেছিলেন, তাঁরা আইনত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সোহিনী সরকার (Sohini Sarkar)-এর জন্য গায়ক শোভন গঙ্গোপাধ্যায়(Shovan Ganguly)-র সাথে স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-র সম্পর্ক ভেঙে গিয়েছে কিনা তা জানা নেই। তবে একসময় স্বস্তিকা ও শোভন সংবাদমাধ্যমে বলেছিলেন, তাঁরা আইনত বিয়ে সেরে একসাথে মুম্বই গিয়ে কাজ করতে চান। কিন্তু এরপরেই শোভনের সাথে স্বস্তিকার ব্রেক-আপের গুঞ্জন ছড়িয়ে পড়ে। জানা যায়, তৃতীয় ব্যক্তির কারণেই ব্রেক-আপ হয়েছিল শোভন ও স্বস্তিকার। স্বস্তিকা তাঁদের সম্পর্কের ক্ষেত্রে একশো শতাংশ দিলেও বিশ্বস্ত ছিলেন না শোভন। স্বস্তিকা কিছু না বললেও বর্তমানে বোঝাই যাচ্ছে,তৃতীয় ব্যক্তি আসলে কে! ইদানিং শোভনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের পেজে প্রায়ই দেখা মেলে সোহিনীর পোস্টের। এবার সামনে এল আরও চমকপ্রদ খবর। একসাথে শহরের বাইরে সময় কাটাতে গেলেন শোভন ও সোহিনী।

Advertisements

চলতি মাসে জন্মদিন ছিল সোহিনীর। সোহিনীর জন্মদিন পালন করতে নায়িকা ও তাঁর ঘনিষ্ঠ মহল গিয়েছিলেন শহরের বাইরে রায়চকে। ছিলেন অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty) ও তাঁর স্বামী প্রান্তিক বন্দ্যোপাধ্যায় (Pantik Banerjee)। সোহিনী সেজেছিলেন ক্রপ টপ ও র‌্যাপ অ্যারাউন্ড স্কার্টে। উপস্থিত ছিলেন শোভনও। জানলার কাচের বাইরে মজাদার পোজে ছবি তুলেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে সোহিনী লিখেছেন, জন্মদিনের ডে-আউট। রীতিমত মজা করেই সোহিনীর জন্মদিন পালিত হয়েছে। সোহিনী অথবা শোভনকে দেখে মনে হচ্ছে না, তাঁদের ব্রেক-আপ হয়েছে। বর্তমানে শোভন ব্যস্ত তাঁর নতুন প্রোজেক্ট নিয়ে।

Advertisements

আসন্ন পুজোয় সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ‘দূর্গ রহস্য’ রিলিজ করতে চলেছে যাতে সত্যবতীর চরিত্রে অভিনয় করছেন সোহিনী। এছাড়াও আগামী দিনে তাঁকে দেখা যাবে ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-তে। সম্পর্ক ভাঙার পর বর্তমানে রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu) ব্যস্ত নিজের কাজ নিয়ে। প্রকৃতপক্ষে, এক বছর আগে সোহিনী সম্পর্ক ভাঙার ঘোষণা করলেও টিকিয়ে রাখার চেষ্টা করেছিলেন রণজয়। কিন্তু শেষ অবধি সম্পর্ক শেষ হয়ে গিয়েছে।

Advertisements

শোভনকে সময় দিতে গিয়ে নিজের মতো করে বাঁচতে ভুলে গিয়েছিলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। দুই বছর পর আবারও নিজেকে সময় দিচ্ছেন তিনি। কিন্তু শোভন ও সোহিনীর সম্পর্ক আদৌ টিকবে তো?

Advertisements

whatsapp logo
Advertisements