Hoop PlusTollywood

Yash-Madhumita: মিশে গিয়েছে দুটি শরীর, ফের যশের কাঁধে মাথা রাখলেন মধুমিতা

গত মাসে শোনা গিয়েছিল, দর্শকদের প্রিয় ‘অরণ্য-পাখি’ অর্থাৎ যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মধুমিতা সরকার (Madhumita sarcar)-এর জুটি আবারও কামব‍্যাক করছে। এরপরেই 3-রা অগস্ট যশ ও মধুমিতার কয়েকটি ছবি ভাইরাল হয়। ছবিগুলিতে দেখা যাচ্ছে, বাঙালি কনের সাজে লাল রঙের বেনারসী ও সবুজ রঙের ব্লাউজ, গা-ভর্তি সোনালি অলঙ্কার ও মাথায় টোপর, গলায় মালা, হাতে শাঁখা-পলা পরে কখনও যশের সাথে খুনসুটি করতে দেখা গেল মধুমিতাকে। তবে যশের পরনে ছিল ফর্ম‍্যাল শার্ট-প‍্যান্ট। এর মধ্যেই একটি ছবিতে দেখা গেল পানপাতায় ঢাকা মুখের আড়ালে যশের দিকে তাকিয়ে চোখের জল লুকাচ্ছেন মধুমিতা। মাথা নিচু করে যশ ধরেছেন তাঁর বিয়ের পিঁড়ি।

প্রকৃতপক্ষে, এটি ছিল বাংলাদেশের গায়ক তানভীর ইভান (Tanveer Ivan)-এর মিউজিক ভিডিও ‘ ও মন রে’-এর শুটিং সেট থেকে সরাসরি কয়েকটি ছবি। এবার প্রকাশ্যে এল ‘ও মন রে’-র ফার্স্ট লুক মোশন পোস্টার। পোস্টারে দেখা গেল যশের হাতে ধরা রোম‍্যান্টিক গল্পের বই। উপুড় হয়ে শুয়ে রয়েছেন যশ। যশের পিঠের উপর উপুড় হয়ে শুয়ে রয়েছেন মধুমিতা। দুজনেই মগ্ন ভালোবাসার গল্পে। মধুমিতা মোশন পোস্টারটি শেয়ার করে লিখেছেন, তাঁরা দুজনে আবারও ফিরছেন অনুরাগীদের জন্য। অপরদিকে যশ পোস্টারটি শেয়ার করে জানিয়েছেন, ভালোবাসা আবারও তাঁদের একসঙ্গে ফিরিয়ে আনছে।

এই মিউজিক ভিডিওটির প্রযোজনা করছে এসভিএফ। এই রোম‍্যান্টিক মিউজিক ভিডিওর হাত ধরে আবারও পর্দায় ফিরছেন ‘যশমিতা’ জুটি। ‘ও মন রে’ মিউজিক ভিডিওর প্রযোজনা করছেন ডান্স কোরিওগ্রাফার তথা ফিল্ম পরিচালক বাবা যাদব (Baba yadav)। মিউজিক ভিডিওর ডিওপি শমীক হালদার (shamik halder)। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘ও মন রে’।

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-র মাধ্যমে মধুমিতা ও যশের অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল। ঘরে ঘরে পরিচিত হয়েছিলেন পাখি-অরণ‍্য। এরপর ‘গ‍্যাংস্টার’ ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করেছিলেন যশ। এর কয়েক বছর পরে ‘লাভ আজ কাল পরশু’ -র মাধ্যমে টলিউডে আসেন মধুমিতা। তাঁদের দুজনের প্রথম মিউজিক ভিডিও হতে চলেছে ‘ও মন রে’।

whatsapp logo