BollywoodHoop Plus

Urfi-Asfi: দিদিকে জোর টক্কর, হট লুকে উষ্ণতার ঝড় তুললেন উর্ফি জাভেদের বোন আসফি

উর্ফি জাভেদ (Urfi Javed) প্রায় সবসময়ই আলোচনার কেন্দ্রে থাকেন। তাঁর অদ্ভুতদর্শন পোশাকের কারণে চলতি বছর গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় শীর্ষে রয়েছে তাঁর নাম। লহমায় হারিয়ে দিয়েছেন কিয়ারা আডবাণী (Kiara Advani), জাহ্নবী কাপুর (Janhavi Kapoor) দের। কিন্তু উর্ফির ফুটস্টেপ অনুসরণ করে ধীরে ধীরে বিখ্যাত হয়ে উঠছেন তাঁর বোন আসফি জাভেদ (Asfi Javed)।

আসফি, উর্ফির ছোট বোন। নেটিজেনদের একাংশের মতে, আসফি, উর্ফির একেবারেই বিপরীত। তাঁর যথেষ্ট ড্রেসিং সেন্স রয়েছে। কিন্তু উর্ফির ফ্যাশন অদ্ভুত ধরনের। কখনও জুট দিয়ে, কখনও তার দিয়ে পোশাক তৈরি করে পরেন তিনি। অপরদিকে আসফির ক্লোসেটে রয়েছে রীতিমত ফ্যাশনেবল পোশাক। কখনও আসফিকে দেখা যায় হাই ওয়েস্ট ডেনিম ও হল্টারনেক টপে। কখনও দেখা যায় চেকড ট্রাউজার ও সাদা রঙের কলারওয়ালা ক্রপ টপে।

 

View this post on Instagram

 

A post shared by ASFI JAVED (@_asfi)

সি-বিচে ছুটি কাটাতে পছন্দ করেন আসফি। তাঁর একাধিক ছবি ভাইরাল হয়েছে যাতে তাঁকে সি-বিচে ছুটি কাটাতে দেখা যাচ্ছে। তাঁর পরনে রয়েছে লাল-সাদা টাই ডাই প্রিন্টেড পালাজো ও ক্রপ টপ যার স্লিভ স্প্যাগেটি। কখনও তাঁকে দেখা গেছে কমলা রঙের হল্টারনেক বডিকন ড্রেসে। গোলাপি রঙের পেনসিল ড্রেসেও তিনি সমান স্বচ্ছন্দ। তবে শুধুমাত্র ওয়েস্টার্ন পোশাক নয়, এথনিক পোশাকেও আকর্ষণীয় আসফি। সবুজ রঙের আনারকলিতে যথেষ্ট সুন্দর লাগছে তাঁকে। তার সাথে মাঙ্গটিকা ও ঝুমকিতে সেজেছেন আসফি।

উর্ফিদের পরিবার ছিল অত্যন্ত রক্ষণশীল। মেয়েরা মাথা থেকে পা পর্যন্ত ঢেকে বাড়ি থেকে বেরোতে পারতেন। রক্ষণশীলতা না মানতে পারে পরিবার ছেড়ে বেরিয়ে এসেছিলেন উর্ফি। প্রথমে দিল্লি ও পরে মুম্বইয়ে কাজের চেষ্টা করেন তিনি। একাধিক সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি বিগ বস ওটিটি তাঁকে পরিচিতি দেয়। কার্যতঃ তাঁর হাত ধরেই বর্তমানে তাঁর পরিবারের মহিলারা হয়ে উঠছেন স্বাধীনচেতা।

 

View this post on Instagram

 

A post shared by ASFI JAVED (@_asfi)

whatsapp logo