whatsapp channel

Rittika Sen: টাইট পোশাকে শরীরী আবেদন, ভুলেও মিস করবেন না ঋত্বিকার এই হট ভিডিও

সোশ্যাল মিডিয়া এবং ভিডিও (Reel Video) যেন একে অপরের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে যুক্ত। নেট মাধ্যমে পুরনো নতুন মিলিয়ে যে কটি প্ল্যাটফর্ম রয়েছে সর্বত্রই ভাইরাল ভিডিওর রমরমা। উপরন্তু দেশে টিকটক অ্যাপ নিষিদ্ধ…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়া এবং ভিডিও (Reel Video) যেন একে অপরের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে যুক্ত। নেট মাধ্যমে পুরনো নতুন মিলিয়ে যে কটি প্ল্যাটফর্ম রয়েছে সর্বত্রই ভাইরাল ভিডিওর রমরমা। উপরন্তু দেশে টিকটক অ্যাপ নিষিদ্ধ হওয়ার পর ইনস্টাগ্রামের দৌলতে রিল ভিডিওর কনসেপ্ট আসায় আরোই বেড়ে গিয়েছে ভিডিও বানানোর ধুম। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই মজে রিল ভিডিওর প্রেমে। ট্রেন্ডিং গান বা নাচের সঙ্গে কয়েক সেকেন্ডের ভিডিও বানিয়ে ভাইরাল হওয়ার দৌড়ে নাম লিখিয়েছে সকলেই। ফলতঃ ফেসবুক, ইনস্টাগ্রাম সর্বত্রই এখন রিল ভিডিওর রাজত্ব। তবে এই প্রতিবেদনে যে ভিডিওটি নিয়ে কথা বলব সেখানে দেখা গিয়েছে অভিনেত্রী ঋত্বিকা সেনকে (Rittika Sen)।

আগেই বলেছি, রিল প্রেমে মজে রয়েছেন তারকা থেকে আমজনতা সকলেই। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা কতটা সেটা বোঝাতে রিল ভিডিওকেই হাতিয়ার করেছেন তারকাদের একাংশ। আসলে বর্তমানে সোশ্যাল মিডিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে ওঠায় বিনোদন জগতেও এর একটা বড়সড় প্রভাব পড়েছে। কোন তারকা সোশ্যাল মিডিয়ায় কতটা জনপ্রিয়, তার উপরে তাঁর অভিনয় কেরিয়ারও নির্ভর করে বলে শোনা যায়। বিষয়টি নিয়ে বিতর্ক রয়েছে অবশ্য। তবে সব বিতর্ক দূরে সরিয়ে রিল ভিডিওগুলি উপভোগ করা যেতেই পারে।

সম্প্রতি টলিউড অভিনেত্রী ঋত্বিকা সেনের একটি ভিডিও নিয়ে বেশ চর্চা হচ্ছে। ভিডিওতে একটি সাদা বডি হাগিং গাউন পরে দেখা মিলেছে অভিনেত্রীর। চুল মাথার উপরে চূড়ো করে বাঁধা। একটি খোলা জায়গায় গানের তালে মিষ্টি এক্সপ্রেশন দিয়ে নাচছেন তিনি। ভিডিওটির সঙ্গে ব্যাকগ্রাউন্ডে আলিশা চিনয় এর গাওয়া জনপ্রিয় ‘টাচ মি’ গানটি জুড়ে দেওয়া হয়েছে। গানের তালে সুন্দরী ঋত্বিকার নাচ বেশ উপভোগ করেছেন নেটিজেনরা। টলিউডের একটি পেজের তরফে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, টলিউডের বেশ পরিচিত মুখ ঋত্বিকা। ‘আরশিনগর’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করে বিশেষ নজর কেড়েছিলেন তিনি। ঋত্বিকার অভিনয়ে হাতেখড়ি অবশ্য আরো কম বয়সে। জিতের ছবি ‘১০০% লাভ’-এ ডেবিউ করেছিলেন তিনি। ছবিতে কোয়েলের পাশে তিনিও ছিলেন অন্যতম নায়িকা। তারপর অভিনয় করেছেন বরবাদ, চ্যালেঞ্জ ২ এর মতো ছবিতে। সম্প্রতি সিনেমার গন্ডির বাইরে পা বাড়িয়ে ওয়েব সিরিজেও মুখ দেখিয়েছেন ঋত্বিকা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই