Hoop VideoHoop Viral

Viral: ‘টিপ টিপ বরসা পানি’, খোলা ছাদে অসাধারণ নৃত্য পরিবেশন করে ভাইরাল সুন্দরী যুবতী

‘টিপ টিপ বরসা পানি’ গানের সঙ্গে রবীনা ট্যান্ডনের নাচ মনে আছে তো? হ্যাঁ সেই না যাবার কেউ ভুলতে পারে নাকি অসাধারণ লাস্যময়ী চেহারায় নাচ এখনো মানুষের মনে একেবারে গেঁথে রয়েছে, পরবর্তীকালে যদিও অক্ষয় কুমারের সঙ্গে ক্যাটরিনা কাইফ নেচেছেন, কিন্তু মনে হয় না সেই জায়গা তিনি নিতে পেরেছেন।

তবে এই গানটির তালে তালে অনেকেই বাড়ির ছাদে বৃষ্টির মধ্যে নাচ পরিবেশন করেছেন, এই গানটিকে কেন্দ্র করে প্রচুর ভিডিও দেখা যায়, কিন্তু বর্তমানে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, যে কৃত্রিম বৃষ্টি অর্থাৎ জলের কলের সাহায্য নিয়ে টিপ টিপ পরিবেশন করেছেন এক যুবতী।

ভিডিওটি যদিও খুব বেশি নতুন নয়, এক বছর আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়া পর্দায় আসে এখনো পর্যন্ত ভিডিওটি প্রায় ৮০ হাজার মানুষ দেখে ফেলেছে লাইকও দিয়েছে অনেক মানুষ প্রশংসায় ভরে উঠেছে কমেন্ট বক্সে। আর হবে নাইবা কেন এত সুন্দর নাচ দেখে তো প্রত্যেকেই প্রশংসা করবেন, যুবতীর এত অল্প বয়সেও তিনি যে এত সুন্দর করে নেচেছেন, তাই তো মানুষকে অবাক করে দিয়েছে।

চ্যানেলটির নাম ‘রিদিমিক স্কোয়াড’ ইচ্ছা করলে একবার ঘুরে দেখে আসতে পারেন, আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় জলদি দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিওটি –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক