whatsapp channel
Hoop PlusHoop ViralTollywood

অভিনেত্রী জয়া আহসানের তুমুল নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, ভিডিও ভাইরাল মুহূর্তে

বাংলাদেশের মাটিতে একের পর এক হিট সিনেমা অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী ভারতের মাটিতে এসেও বাজিমাত করেছেন। তিনি আর কেউ নন তিনি হলেন জয়া আহসান। দুই বাংলার জনপ্রিয়ের শীর্ষে স্থান দখল করেছেন অভিনেত্রীর তালিকায় রয়েছে জয়া আহসান। বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই কিন্তু নিজের রুপে ঘায়েল করেছেন পুরো টেলি ইন্ডাস্ট্রি। এই অভিনেত্রীকে যে প্রথম দেখবে কেউ বলতে পারবেননা এনার বয়স ৪৮। এই বয়সে এসে এখনও রূপের জাঁদুতে টেক্কা দিতে পারেন বহু অভিনেত্রীদের।

তবে শুধু রূপই নয়, ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন জয়া। মডেলিং থেকে অভিনেত্রী, ফিটনেশ সবেতেই বাজিমাত জয়া আহসান। নিজের রুপচর্চা আর ফিটনেস নিয়ে বহুবার শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল সাইটেও বেশ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝে মাঝে নিজের নাচের মাধ্যমেও অনেক পুরুষ মন ঘায়েল করেছেন।

লকডাউনের পর নিজের নানা ফটো শ্যুটের ছবি সবসময় শেয়ার করেন অভিনেত্রী। এবারে কালো টপ আর স্কাই জিন্স পড়ে তুমুল নাচলেন।সাথে ছিলেন তার মেকাপ আর্টিস্ট। খোলা চুলে আর নিউড মেকাপে অসাধারণ নাচের স্টেপে মন কাড়লেন নেটিজেনদের। মোহময়ী রুপে ঘায়েল করলেন বহু পুরুষের। এই নাচ মুহূর্তেই ভাইরাল। অনেকে অভিনেত্রীর নাচ দেখে মুগ্ধ। এছাড়াও নানা ফটোশুটেও নজর কেড়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

Ethnicity… 💖

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan) on

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী প্রথমে ব্যাচেলর সিনেমা দিয়ে সিনেমাজগৎে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। এবং গেরিলা চলচ্চিত্রের জন্যই তিনি জাতীয় পুরস্কারও পান। তারপর টলিউড পরিচালক অরিন্দম শীলের হাত ধরে ‘আবর্ত’ সিনেমা দিয়ে এপার বাংলায় পাকাপাকি জায়গা করেন জয়া। তারপর একের পর এক সুপারহিট পরিচালক সৃজিত মুখার্জি, কৌশিক গাঙ্গুলির মতো জনপ্রিয় পরিচালকের পরিচালনাতেও নাগাতার কাজ করে চলেছেন।

২০১৯ সালে শিবপ্রসাদ এবং নন্দিতার ‘কন্ঠ’ সিনেমায় নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে দুই দেশের গর্ব হয়ে উঠেছেন জয়া। এই সিনেমা প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন,”আমি এই ছবির মাধ্যমে লড়াই করতে শিখেছি। জীবনকে আবার নতুন করে দেখতে শিখেছি। সবসময় ভালো চরিত্রে অভিনয়ের সুযোগ হয় না। এই ছবিতে অভিনয় করে আমি আত্মতৃপ্তি পেয়েছি। আমার কাছে এটি অনবদ্য একটি সিনেমা।” শেষ অতুন ঘোষের ‘রবিবার’ সিনেমাতে অভিনয় করেছেন। অভিনেত্রীর সেই অসাধারণ নাচের ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

Well with @jaya.ahsan it’s always doing something crazy and fun!!! #dancing #the #evening #away

A post shared by Farnaz Alam (@konabyfarnazalam) on

whatsapp logo