whatsapp channel

Koushani Mukherjee: পেটকে মারাই বড় চ্যালেঞ্জ, ভরা মঞ্চে নিজের এই সিক্রেট ফাঁস করলেন কৌশানী

মঞ্চে পারফর্ম করতে পারাটা যার তার কম্ম নয়। দর্শকদের মাতিয়ে দেওয়ার ক্ষমতা থাকতে হয়। বিশেষ করে মফস্বল বা জেলার দিকে মাচা শোতে মঞ্চ মাতাতে অভিনেতা অভিনেত্রীদের দক্ষতা থাকতে হয়। সেই…

Nirajana Nag

Nirajana Nag

মঞ্চে পারফর্ম করতে পারাটা যার তার কম্ম নয়। দর্শকদের মাতিয়ে দেওয়ার ক্ষমতা থাকতে হয়। বিশেষ করে মফস্বল বা জেলার দিকে মাচা শোতে মঞ্চ মাতাতে অভিনেতা অভিনেত্রীদের দক্ষতা থাকতে হয়। সেই দক্ষতা রয়েছে অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee)। আরো অনেক অভিনেতা অভিনেত্রীদের মতো সিনেমায় কাজ করার পাশাপাশি বিভিন্ন জায়গায় অনুষ্ঠানও করেন তিনি। সেই সব শোয়ের ভিডিও মাঝে মাঝেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগেই এমন এক শোতে বেসুরো গান গেয়ে ট্রোলের মুখে পড়েছিলেন কৌশানী। তবে এবারে আর ট্রোলড হননি তিনি। বরং অন্য এক কারণে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী। সম্প্রতি কৌশানীর একটি শোয়ের ভিডিও ভাইরাল হয়েছে। নীল রঙের ফুলহাতা সিকুইন টপের সঙ্গে নীল প্যান্ট পরেছিলেন তিনি। সঙ্গে পরেছিলেন পাফার জ্যাকেট আর হাঁটু পর্যন্ত নীল রঙের বুটস। খোলা চুলে মঞ্চে উঠে গানে, আড্ডায় শো কার্যত জমিয়ে দেন অভিনেত্রী। দর্শকদের উদ্দেশে তাঁর বলতে শোনা যায়, যে যা খুশি প্রশ্ন করতে পারে। শুধু বিয়ের ব্যাপারে প্রশ্ন করা চলবে না। একজন জিজ্ঞাসা করেন, মা বাবা ছাড়া কৌশানীর প্রিয়জন কে? কৌশলে প্রশ্নদাতাকেই জিজ্ঞাস্য ফিরিয়ে দেন অভিনেত্রী। তাঁর নাম জানতে চেয়ে বলে ওঠেন, তাঁরাই তাঁর প্রিয়জন।

Koushani Mukherjee: পেটকে মারাই বড় চ্যালেঞ্জ, ভরা মঞ্চে নিজের এই সিক্রেট ফাঁস করলেন কৌশানী

এরপরেই সঞ্চালক কৌশানীকে জিজ্ঞাসা করেন, নিজেকে এত সুন্দরী রাখেন কীভাবে তিনি? প্রশ্নের যে উত্তর অভিনেত্রী দিয়েছেন সেটাই এখন চর্চায় উঠে এসেছে নেট পাড়ায়। কৌশানী অকপটে বলেন, নিজেকে মেনটেন করা কিন্তু যথেষ্ট চাপের বিষয়। এদিন শোয়ের জন্য তাঁকে বাড়ি থেকে তাড়াতাড়ি বেরোতে হয়েছে। তাই সকাল সকাল উঠে জিমে যেতে হয়েছে। রাতে ঘুমোতে যত দেরিই হোক না কেন, নিজেকে যদি মেনটেন করতে হয় তাহলে নিজেকে নিজেই চ্যালেঞ্জ করতে হবে, বক্তব্য কৌশো। তিনি আরো বলেন, খাওয়াদাওয়া রাখতে হয় নিয়ন্ত্রণে। পেটকে সন্তুষ্ট রাখতে রোজগার করা, অথচ পেটকে মারাই সবথেকে বড় চ্যালেঞ্জ। পকেটে টাকা থাকলেও মনের মতো খাবার খাওয়া যায় না। যারা করছে তারাই জানে এগুলো কত বড় চ্যালেঞ্জ, মন্তব্য করেন কৌশানী।

শুধুই কথা নয়, গানও গাইতে দেখা যায় অভিনেত্রীকে। ‘শাড়ি কে ফল সা’ গানের সঙ্গে সঙ্গে উপস্থিত জনতার সঙ্গে খুনসুটিতে মাতেন তিনি। গান পারফেক্ট হোক না কেন, দর্শকদের সম্পূর্ণ বিনোদন দিতে হবে, একথা ভালো করেই জানেন কৌশানী। আর সেটা বেশ ভালো ভাবেই পারেন তিনি। ভিডিও দেখেই বোঝা গিয়েছে, শীতের রাতে কৌশানীর পারফরম্যান্স তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন দর্শকরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই