whatsapp channel

বাপের বয়সী পুরুষের সাথে গোপন কুকীর্তি গ্রামের মেয়ের, ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা নতুন ওয়েব সিরিজ

ভারত জুড়ে শীতের মরসুম। এর মধ্যেই ওটিটিগুলিতে স্ট্রিম হচ্ছে একের পর এক ওয়েব সিরিজ। তবে প্রায় সবগুলিই প্রাপ্তবয়স্ক। গত 6 ই ডিসেম্বর প্রাইম প্লে অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট…

Avatar

Nilanjana Pande

ভারত জুড়ে শীতের মরসুম। এর মধ্যেই ওটিটিগুলিতে স্ট্রিম হচ্ছে একের পর এক ওয়েব সিরিজ। তবে প্রায় সবগুলিই প্রাপ্তবয়স্ক। গত 6 ই ডিসেম্বর প্রাইম প্লে অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘চিখ’-এর অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে ছাব্বিশ হাজার ছয়শো এগারো।

‘চিখ’-এর কেন্দ্রে রয়েছে একটি প্রত্যন্ত গ্রাম। সেখানে আজও ফুলশয্যার রাতে পরীক্ষা করা হয় নববধূর কুমারীত্ব। গ্রামের পঞ্চায়েত প্রধানের মেয়ে মেঘা তার প্রেমিক ঋষভকে নিয়ে আসে তার বাড়িতে। সে পরিবারের সদস্যদের সাথে ঋষভের পরিচয় করিয়ে দেয়। এরপর মেঘা বলে, সে ঋষভকে বিয়ে করতে চায়। ঋষভ কথা দেয়, সে গ্রামের সব রীতি-নীতি মেনে চলবে। ঋষভের সাথে মেঘার বিয়ের পর ফুলশয্যার রাতে মেঘা তার স্বামীকে বলে, বারবার যৌনতার কর্তৃত্ব কেন পুরুষদের হাতেই থাকবে। মেঘা নিজেই তার যৌন আকাঙ্খা নিয়ে এগিয়ে আসে ঋষভের কাছে। অপরদিকে গ্রামের নিয়ম অনুযায়ী, বর্ষীয়ান নারীরা তাদের ফুলশয্যার ঘরের বাইরে অপেক্ষা করে মেঘার শীৎকার শোনার জন্য।

কিন্তু কিছুই শুনতে না পেয়ে তারা মনে করে, মেঘা আদৌ কুমারী নয়। পরদিন সকালে বসে পঞ্চায়েত। সেখানে গ্রামের পঞ্চায়েতের সদস্যরা ঋষভকে জিজ্ঞাসা করে, আগের দিন রাতে সবকিছু সঠিক ছিল কিনা! কিন্তু ঋষভ বলে, সে জানতে পেরেছে, মেঘা কুমারী নয়। স্বামীর উত্তর শুনে চমকে ওঠে মেঘা। সে বলে, ঋষভ মিথ্যা কথা বলছে। মেঘার বাবা পঞ্চায়েত প্রধান । তিনি সকলকে অনুরোধ করেন তাঁর মেয়ের কথা শুনতে। কিন্তু গ্রামের লোকরা বিশ্বাস করে না। তারা মেঘার শাস্তির দাবি করে। গ্রামের নিয়ম অনুযায়ী মেঘাকে তিনজন পুরুষের সাথে শারীরিক সম্পর্কের নির্দেশ দেওয়া হয়।

মেঘা নিজেই তিনজন পুরুষকে নির্বাচন করে যাদের মধ্যে তার বাবার বয়সী পঞ্চায়েত সদস্য বিঘ্নেশও রয়েছে। বিঘ্নেশ মেঘার সমস্যা বুঝতে পারে। সে তার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। বাকি কাহিনী জানা যাবে আগামী শনিবার। ওই দিন প্রাইম প্লে অ্যাপে স্ট্রিম হবে ‘চিখ’।

whatsapp logo