Hoop VideoHoop Viral

Bhojpuri Song: শারীরিক সম্পর্কের ইঙ্গিত কেশরী লাল যাদবকে, ভাইরাল ভিডিও

একবিংশ শতকের শুরুতেও কলকাতা কর্পোরেশনের সামনের রাস্তা রাত ন’টার পর ফাঁকা হয়ে যেত। এলাকার যত কুলি-কামিন, সকলেই গিয়ে জুটতেন রাস্তার উপরের একটি হলের নাইট শোয়ে। ওই সিঙ্গল স্ক্রিন হলটিতে সেই সময় দেখানো হত রসালো ভোজপুরি ফিল্ম। পরিবার ছেড়ে কাজের সন্ধানে কলকাতায় আসা খেটে খাওয়া মানুষগুলির বিনোদন ছিল ওইটুকু। তবে একসময় ভোজপুরি ফিল্মের পরিবর্তে সেই হলে দেখানো শুরু হল এরোটিকা। দর্শকদের ভিড় কমে গেল। তাঁরা মানতে পারলেন না এই ধরনের ফিল্ম। বর্তমানে ওই হলটি উঠে গিয়েছে। সেই স্থানে তৈরি হয়েছে অন্য ব্যবসা। পাশে রয়েছে একটি বারও। তবে বর্তমানে স্মার্টফোনের যুগ। এখন সকলের হাতের মুঠোয় রয়েছে ইউটিউব যেখানে কোনো সাবস্ক্রিপশন ছাড়াই অনায়াসে দেখা যেতে পারে বিভিন্ন ফিল্ম।

এই কারণে পুরানো ফিল্মগুলির ধারা বজায় রাখতে বেশ কয়েকটি ইউটিউব চ্যানেল নতুন করে ভাইরাল করতে শুরু করেছে ফিল্মের গান। তালিকায় রয়েছে ভোজপুরি ফিল্মও। সম্প্রতি বিখ্যাত ভোজপুরি অভিনেতা কেশরী লাল যাদব (Kesri lal Yadav) ও অভিনেত্রী অক্ষরা সিং গুপ্তা (Akshara Singh Gupta) অভিনীত ফিল্মের একটি গান নতুন করে ভাইরাল হয়েছে। এই গানটি তিন বছর আগে ‘আর্য মিউজিক’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল করা হয়েছিল। বর্তমানে এই ভিডিওটির ভিউ তিন কোটি ছাড়ানোর পথে।

গানটির নাম ‘আগ লাগে না রাজা’। এই গানের দৃশ্যে নববিবাহিত দম্পতির ভূমিকায় দেখা গিয়েছে কেশরী ও অক্ষরাকে। সমগ্র গানটিতে অক্ষরা রীতিমত প্রগলভ। কিন্তু কেশরী লাজুক হওয়ার অভিনয় করছেন। সবশেষে দেখা যাচ্ছে, পুরোটাই ছিল অক্ষরার কল্পনা।

এই গানের সূত্র ধরে আবারও চর্চা শুরু হয়েছে কেশরীকে নিয়ে। অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন গায়ক। তাঁর গাওয়া একাধিক গান ভাইরাল হয়েছে।

whatsapp logo