whatsapp channel

VIRAL: ‘ও আন্তাভা’, গানে জমিয়ে নাচ মহিলা ইন্সপেক্টরের, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

‘ঝুকেগা নেহি সালা’ এখনও এই লাইন বিভিন্ন গাড়ির পিছনে দেখা যায়। শুধু এই লাইনটি নয়, 'পুষ্পা: দ্যা রাইজ’ সিনেমার ডায়লগ, গান, মিউজিক সব কিছুই হিট, এবং এখনও এর রেস বিদ্যমান।…

Avatar

Susmita Kundu

‘ঝুকেগা নেহি সালা’ এখনও এই লাইন বিভিন্ন গাড়ির পিছনে দেখা যায়। শুধু এই লাইনটি নয়, ‘পুষ্পা: দ্যা রাইজ’ সিনেমার ডায়লগ, গান, মিউজিক সব কিছুই হিট, এবং এখনও এর রেস বিদ্যমান। এই ছবির ডায়লগ, গান নিয়ে তৈরি হয় রিল ভিডিও। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি প্রায় অনেকেই এই সিনেমার গানের সঙ্গে ভিডিও বানিয়েছেন এবং সেগুলো যথারীতি ভাইরাল হয়েছে। আজ সেরকমই একটি ভিডিও নিয়ে কথা বলবো যেটা রীতিমত ভাইরাল সিশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে তিনজন মহিলা পুলিশ কর্মী অন ডিউটি নাচ করছেন। গানটি হল সেই বিখ্যাত‘ও আন্তাভা’(Oo Antava Oo Oo Antava)। বড় পর্দায়, আল্লু-সামান্থা এই গানটার সঙ্গে নেচে যেই ঝড় তুলেছিলেন সেই ঝড় এখনও থামেনি। পাড়ার ক্লাব হোক বা পার্টি, এই গান মাঝেমধ্যেই শোনা যায়। পাশাপাশি, এই গানকে ব্যকগ্রাউন্ড মিউজিক বানিয়ে অনেকেই রিল ভিডিও বানিয়েছেন এবং পোস্ট করে ভাইরাল হয়েছেন। সেরকমই, এই তিন মহিলা পুলিশ কর্মীর পারফরম্যান্স এখন ভাইরাল।

ভাবছেন সত্যিকারের পুলিশ কর্মী কাজ বাদ দিয়ে এসব রিল বানিয়ে ক্রেডিট নেবেন? না না না। এই তিন মহিলা পুলিশকর্মী হলেন নকল। পুলিশের ড্রেস পরলেই কি আর পুলিশ হয়? সেরকম এই তিন মহিলা হলেন নকল পুলিশ, যারা এই রিল ভিডিও বানানোর জন্য পুলিশ পোশাকে সেজেছেন। আসলে,শুটিং ফ্লোরেই কাজের ফাঁকে ‘পুষ্পা’র ‘ও আন্তাভা’র তালেই তাল মিলিয়েছিলেন তারা। আর রীতিমত ভাইরাল হয়েছে নাচটি।

এখন ভাবছেন এই নকল পুলিশকর্মী কারা? ২০২০ সালে ‘সনি সাব’ চ্যানেলে শুরু হয় হিন্দি ধারাবাহিক ‘ম্যাডাম স্যার’। কমেডিতে ভরপুর এই ধারাবাহিক দারুন চলে। চলতি বছরের ফেব্রুয়ারির দিকে শেষ হয় ‘ম্যাডাম স্যার’। ওই ধারাবাহিকে অভিনয় করতেন যুক্তি কাপুর, কবিতা কৌশিক ও গুলকি জোশি। এই তিন নারী চরিত্র নকল পুলিশ সেজে রিল বানান ‘ও আন্তাভা’ গানের সাথে। রিল ভিডিওতে তিনজনকে খুবই হট পুলিশ অফিসার লেগেছে। চলুন দেখা যাক যুক্তি,কবিতা ও গুলকি’র জবরদস্ত পারফরম্যান্স।

whatsapp logo