whatsapp channel

Rashami Desai: খোলামেলা পোশাকে উষ্ণতার সীমা ছাড়ালেন অভিনেত্রী রশমি দেশাই, হটনেসে ঘুম উড়ছে নেটিজেনদের

ইদানিং অভিনেতা-অভিনেত্রীদের ভরসা হয়ে দাঁড়িয়েছে ইন্সটাগ্রাম। সেখানে প্রায়ই নিত্যনতুন ছবি শেয়ার করছেন তাঁরা। শেয়ার করছেন ইন্সটাগ্রাম রিলও। বাদ গেলেন না রশমি দেশাই (Rashami Desai)-ও। বর্তমানে তাঁকে সিরিয়াল বা ফিল্মে দেখা…

Avatar

ইদানিং অভিনেতা-অভিনেত্রীদের ভরসা হয়ে দাঁড়িয়েছে ইন্সটাগ্রাম। সেখানে প্রায়ই নিত্যনতুন ছবি শেয়ার করছেন তাঁরা। শেয়ার করছেন ইন্সটাগ্রাম রিলও। বাদ গেলেন না রশমি দেশাই (Rashami Desai)-ও। বর্তমানে তাঁকে সিরিয়াল বা ফিল্মে দেখা না গেলেও প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করেন রশমি। সম্প্রতি তাঁর বেশ কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

এর মধ্যে একটি ছবিতে রশমিকে দেখা যাচ্ছে একটি সাদা রঙের ট্রান্সপারেন্ট ড্রেস পরে। ড্রেসটি স্প্যাগেটি স্লিভ ও ডিপ নেক। ফলে দৃশ্যমান হয়েছে রশমির ক্লিভেজ। এই পোশাকের ভিতরে অন্তর্বাস হিসাবে রশমি পরেছেন সিলভার রঙের ব্রালেট ও শর্ট স্কার্ট। পোশাকটি হাই থাই স্লিটেড। এই পোশাকের সাথে রশমির পায়ে রয়েছে বেজ রঙের নেটের পাম্পস। হাতে রয়েছে সিলভার ব্রেসলেট। রশমির চুল ছাড়া রয়েছে। এই পোশাকের সাথে রশমির মেকআপেও রয়েছে রূপোলি ছোঁয়া। সিলভার রঙের আইশ্যাডো তাঁর সাজকে সম্পূর্ণ করেছে।

 

View this post on Instagram

 

A post shared by @rashamidesai789

এছাড়াও রশমি একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে তাঁর পরনে রয়েছে কমলা রঙের নেটের ব্লাউজ। স্বচ্ছ ব্লাউজের মাধ্যমে দৃশ্যমান হয়েছে কমলা রঙের ব্রালেট। তার সাথে রশমি পরেছেন কালো-কমলা-গোলাপি কম্বিনেশনের ট্রাউজার। চুল বেঁধেছেন অ্যাফ্রো স্টাইলে। গলায় রয়েছে লেয়ারড নেকপিস। গোলাপি লিপস্টিক রশমির সাজকে সম্পূর্ণ করেছে।

রশমিকে শেষবার দেখা গিয়েছিল কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘দিল সে দিল তক’-এ অভিনয় করতে। পরবর্তীকালে প্রযোজনা সংস্থার সাথে সমস্যার ফলে এই সিরিয়ালটি ছেড়ে দেন তিনি। এরপর তাঁকে ‘বিগ বস’-এ অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল।

whatsapp logo