whatsapp channel

Deepika Padukone: বিয়ের ছয় বছর পর মা হতে চলেছেন দীপিকা!

একের পর এক বলিউড তারকারা সুখবর দিচ্ছেন পরপর। কিন্তু যে জুটির সুখবর দেওয়ার জন্য অপেক্ষা করে রয়েছেন অনুরাগীরা, তাঁরা হলেন রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাডুকোন (Deepika Padukone)। নয়…

Avatar

Nirajana Nag

একের পর এক বলিউড তারকারা সুখবর দিচ্ছেন পরপর। কিন্তু যে জুটির সুখবর দেওয়ার জন্য অপেক্ষা করে রয়েছেন অনুরাগীরা, তাঁরা হলেন রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাডুকোন (Deepika Padukone)। নয় নয় করে বেশ কয়েকটি বছর কাটিয়ে ফেললেন তাঁরা দাম্পত্য জীবনে। তাঁদের সমসাময়িক বা কিছু আগে পরে বিয়ে করা বলিউড জুটিরা ইতিমধ্যেই সুখবর দিয়ে ফেলেছেন। কিন্তু রণবীর দীপিকার কোনো পাত্তাই নেই। তবে সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে, দীপিকা নাকি ইতিমধ্যেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। আপাতত এ খবর লুকিয়ে রেখেছেন জুটি।

বলি পাড়ার গুঞ্জন বলছে, দীপিকা নাকি চার পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। আসলে সম্প্রতি ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ড ওরফে বাফটার মঞ্চে দেখি মেলে বলিউড নায়িকার। জনপ্রিয় হলিউড অভিনেতা কিলিয়ন মারফির পাশে আইভরি রঙের সিক্যুইনের শাড়িতে ঝলমল করছিলেন দীপিকা। বাফটার মঞ্চ থেকে ছড়িয়ে পড়া অভিনেত্রীর একটি ছবি নিয়েই শুরু হয়েছে গুঞ্জন। দাবি করা হচ্ছে, দীপিকা নাকি অন্তঃসত্ত্বা। শুধু তাই নয়, চলতি বছরেই নাকি প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী। তবে এ বিষয়ে তাঁরা কোনো মন্তব্যই করেননি এখনো পর্যন্ত।

যদিও এর আগে একাধিক বার দীপিকার মা হতে চলার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল বলি পাড়ার অন্দরে। কখনো বিমানবন্দরে তাঁকে ঢিলেঢালা পোশাক পরতে দেখে কানাঘুষো শুরু হয়েছে। আবার কখনো দীর্ঘদিন ক্যামেরা থেকে আড়াল থাকায় ছড়িয়েছে গুঞ্জন। কিন্তু প্রতিবারই অনুরাগীদের সমস্ত আশায় জল ঢেলে দিয়েছেন দীপিকা। একের পর এক কাজে ব্যস্ত রয়েছেন তিনি।

দীপিকা অবশ্য এক সাম্প্রতিক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি এবং রণবীর এবার সন্তান চান, পরিবারটা বড় করতে চান। তাঁর পরিবারের অনেকেই নাকি বলেছেন যে তিনি অনেকটাই পালটে গিয়েছেন। আগের থেকে তাঁর এবং রণবীরের স্বভাবে অনেক বদল এসেছে। তাছাড়া তাঁরা দুজনেই বাচ্চা খুব ভালোবাসেন। তাই এবার সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর দীপিকা। সেই সময়ের দিকে তাকিয়ে রয়েছেন তাঁরা।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই