whatsapp channel

অভিনয়ে ফিরছেন রিয়া চক্রবর্তী, নতুন বছরে নতুন সিনেমা দিয়ে কামব্যাক সুশান্তের বান্ধবীর

১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুত ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এটি স্বাভাবিক কোনো আত্মহত্যার ঘটনা নয়। এই ঘটনার তদন্ত এখনও চালিয়ে যাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। পাশাপাশি মাদক…

Avatar

HoopHaap Digital Media

১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুত ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এটি স্বাভাবিক কোনো আত্মহত্যার ঘটনা নয়। এই ঘটনার তদন্ত এখনও চালিয়ে যাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। পাশাপাশি মাদক যোগ ও আর্থিক তছরুপের বিষয়টি খতিয়ে দেখছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো ও এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। এই ঘটনার তদন্তের সময় ৮ সেপ্টেম্বর সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে অভিনেতাকে মাদক দেওয়ার অপরাধে আর মাদক পাচারে যুক্ত থাকায় মাদক মামলায় গ্রেপ্তার করা হয়।

২৮ দিন বাইকুল্লা জেলে কাটানোর পর অবশেষে ৪ঠা
অক্টোবর জামিনে ছাড়া পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ১ লক্ষ টাকার বন্ড ও পার্সোপোটের পরিবর্তে বুধবার জামিন মঞ্জুর করা হয় সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন বান্ধবীর। বড় দিদি জামিন পেলেও আপাতত জেলেই থাকছেন ভাই শৌভিক চক্রবর্তী। অবশ্য এর আগে সেপ্টেম্বর ২৯ এ চলেছে সাত ঘন্টার টানা ম্যারাথন সওয়াল-জবাব পক্রিয়া।তারপর বোম্বে হাইকোর্ট থেকে রিয়া চক্রবর্তী ও শৌভিক চক্রবর্তীর জামিনের আবেদন স্থগিত রেখেছিল।এই ম্যারাথন শুনানি চলেছিল জাস্টিস এসপি কোটওয়াল বেঞ্চে ভিডিয়ো কনফারেন্সে জামিনের কথা বলা হয়েছিল।।

জামিনের পর অভিনেত্রী আপাতত নিজের বাবা মায়ের কাছে আছেন। তবে রিয়া চক্রবর্তী এখন খুব একটা বাড়ির বাইরে বেরোননা। খুব একটা ভালো নেই। নতুন বছর শুরু। পুরোনো বছরে এই অভিনেত্রীর ওপর অনেক ঝড় বয়ে চলেছল। আস্তে আস্তে খুব ধীরে হলেও সুস্থ হয়ে উঠছেন, জানিয়েছেন পরিচালক রমি জাফেরি। জাফেরি রিয়ার খুব ভালো বন্ধু এবং তিনি সম্প্রতি তাঁর সঙ্গে দেখা করেছেন।

আর সেই অভিজ্ঞতা সম্প্রতি একটি সাক্ষাৎকারে রমি জাফেরি জানিয়েছেন, যে একমাস জেলে থাকার পর রিয়া সম্পূর্ণভাবে ভেঙে পড়েছিল। ২০২১ সাল থেকে তিনি ফের কাজে ফিরবেন। রুমি আরো বলেছেন, ২০২০ সাল যেখানে সকলের কাছে বাজে একটা দুঃস্বপ্নের মতো, রিয়ার কাছেও ততোধিক খারাপ বছর ছিল। তিনি বলেন, ‘এই বছরটি ছিল সকলের জন্য কষ্টকর। কিন্তু রিয়ার এই ট্রমা সকলের চেয়ে একটু বেশি। অবশ্য রিয়া এসব ভুলে নতুন বছরের প্রথম দিকে রিয়া ফের কাজে ফিরছেন। তিনি রিয়ার সঙ্গে দেখা করে দেখেন রিয়া আগের থেকে অনেক বেশি শান্ত।

রুমি বললেন কিভাবে অভিনেত্রী কামব্যাক করছেন। নতুন সিনেমা চেহরে দিয়ে বলিউডে পা রাখছেন। বলিউড আবার তাঁকে আপন করে নেবে। ২০১৯ সালের ১০ মে ‘চেহরে’ সিনেমার শুটিং শুরু হয়েছিল। ২০২০ সালে ১৭ জুলাই তা প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কোভিড পরিস্থিতিতে এই সিনেমা মুক্তি হয়নি। তাই নতুন বছরেই ছবিটি মুক্তি পাওয়ার কথা। তবে এই পরিস্থিতিতে প্রেক্ষাগৃহের বদলে ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেতে পারে। অবশ্য কবে মুক্তি পাবে সেই বিষয়ে কিছু বলেননি অভিনেত্রী।

Avatar