whatsapp channel

সিরিয়াল শেষ হতেই হট লুকে ভাইরাল ‘আলতা ফড়িং’, কালো পোশাকে ঘুম কাড়লেন পুরুষ ভক্তদের

‘আলতা ফড়িং’ শেষ হয়ে গিয়েছে। কিন্তু ফড়িং ওরফে খেয়ালি মন্ডল (Kheyali Mondal) এখনও অবধি অনুরাগীদের কাছে যথেষ্ট জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর ফ্যানবেসের সাথে যোগাযোগ বজায় রাখেন তিনি। খেয়ালি ইন্সটাগ্রামে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘আলতা ফড়িং’ শেষ হয়ে গিয়েছে। কিন্তু ফড়িং ওরফে খেয়ালি মন্ডল (Kheyali Mondal) এখনও অবধি অনুরাগীদের কাছে যথেষ্ট জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর ফ্যানবেসের সাথে যোগাযোগ বজায় রাখেন তিনি। খেয়ালি ইন্সটাগ্রামে শেয়ার করেন নিত্যনতুন ফটোশুট ও রিল। সাম্প্রতিক কালে খেয়ালির দেখা মিলেছিল তাঁর অভিনেত্রী বান্ধবী মিষ্টি সিং (Mishty Singh)-এর বিয়েতে। লাল রঙের লেহেঙ্গা-চোলিতে নজর কেড়েছিলেন তিনি। সম্প্রতি খেয়ালি ভাগ করে নিলেন অনুরাগীদের সাথে তাঁর নতুন ফটোশুটের ঝলক।

Advertisements

ইন্সটাগ্রামে খেয়ালির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের মারমেড গাউন। স্লিভলেস গাউন জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। লম্বা গাউন ছুঁয়েছে মাটি। এই গাউনের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন খেয়ালি। ঠোঁট রাঙিয়েছেন রাস্ট রেড রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। চোখে পরেছেন গ্রে রঙের কনট‍্যাক্ট লেন্স। সিল্কি চুল খোলা রয়েছে। গাউনের সাথে মানানসই বিডেড ইয়ারিং রয়েছে খেয়ালির দুই কানে। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, আত্মবিশ্বাসের সঠিক অর্থ জানতে সময় লাগে। নেটিজেনদের একাংশ ছবিগুলির কমেন্ট সেকশনে লিখেছেন, খেয়ালি তাঁদের সম্মোহিত করে দিচ্ছেন। অনেকে খেয়ালির মিষ্টতার প্রশংসা করেছেন। নেটিজেনদের একাংশ প্রশ্ন করেছিলেন, খেয়ালির জন্মদিন কবে! অভিনেত্রী জানিয়েছেন, 14 ই ফেব্রুয়ারি তাঁর জন্মদিন।

Advertisements

দক্ষিণ চব্বিশ পরগণার মেয়ে খেয়ালি শৈশব থেকেই নাচ শিখতেন। পাশাপাশি শিখেছেন জিমন্যাস্টিকও। এছাড়াও এক্সটেম্পোতে তিনি স্টেট চ্যাম্পিয়ন। গান গাইতে ও ছবি আঁকতে ভালোবাসেন খেয়ালি।

Advertisements

‘মৌয়ের বাড়ি’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল খেয়ালির। কিন্তু স্টার জলসার ধারাবাহিক ‘আলতা ফড়িং’-এর মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Kheyali Mondal (@me_kirosan)

whatsapp logo
Advertisements