BollywoodHoop Plus

Bollywood: বিয়ে করলেন ভিকি-ক্যাটরিনা, কড়া নিরাপত্তা সত্ত্বেও ফাঁস হয়ে গেল ছবি ও ভিডিও

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়লেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। জয়পুরের সওয়াই মাধো সিং প্রাসাদ অধুনা সিক্স সেন্স ফোর্টে হিন্দু রীতি মেনে সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি ও ক্যাটরিনা। কড়া নিরাপত্তা সত্ত্বেও ভিকি ও ক্যাটরিনার বিয়ের সাজে ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সিক্স সেন্স ফোর্টের একটি অংশে ভিকি ও ক্যাটরিনার কয়েক ঝলক দেখা গেছে। দুজনেই ছিলেন বিয়ের পোশাকে। লাল রঙের বিয়ের পোশাক পরেছিলেন ক্যাটরিনা। নাকে ছিল বড় নথ। কুন্দনের গয়নার সাথে পঞ্জাবি রীতি মেনে হাতে ছিল চূড়া ও কলিরে। ভিকির পরনে ছিল বেজ রঙের শেরওয়ানি ও মাথায় পাগড়ি। দুজনকে দেখে মনে হচ্ছে, সদ্য বিয়ে হয়ে গিয়েছে তাঁদের। ইতিমধ্যেই একটি সর্বভারতীয় ম্যাগাজিনের অফিশিয়াল ইন্সটাগ্রাম প্রোফাইলে ভিকি ও ক্যাটরিনার বিয়ের একটি ভিডিও শেয়ার করা হয়েছিল। কিন্তু কিছুক্ষণের মধ্যেই তা ডিলিট করে দেওয়া হয়। দীপাবলীর শুভ লগ্নে কবীর খান (Kabir Khan)-এর বাড়িতে দুজনের বাগদান হয়ে গিয়েছিল। এবার হিন্দু রীতি মেনে সাতপাকে বাঁধা পড়লেও বাকি রয়েছে হোয়াইট ওয়েডিং।

আমন্ত্রিত অতিথি ও সিক্স সেন্স ফোর্টের সমস্ত কর্মীদের মোবাইল ব্যবহারে রয়েছে নিষেধাজ্ঞা। ড্রোন ক্যামেরার ক্ষেত্রেও রয়েছে নিষেধ। 7 ই ডিসেম্বর মেহেন্দি অনুষ্ঠানে অর্গানিক সোজাত মেহেন্দি পরেছেন ক্যাটরিনা। 8 ই ডিসেম্বর সঙ্গীত হয়েছে। আগামীকাল রয়েছে বলিউড তারকাদের জন্য গ্র্যান্ড রিসেপশন পার্টি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

একশো কোটি টাকার বিনিময়ে অ্যামাজন প্রাইমের কাছে তাঁদের বিয়ের ছবি ও ভিডিওর কপিরাইট বিক্রি করেছেন ভিকি ও ক্যাটরিনা। পরবর্তীকালে একটি ডকুমেন্টারি হিসাবে মুক্তি পাবে ওটিটিতে।

Related Articles